1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরা শ্রীপুরের নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের যোগদান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে

মাগুরা শ্রীপুরের নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের যোগদান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৩০১ বার

মোঃ সাইফুল্লাহ ; মাগুরার শ্রীপুর উপজেলার নবাগত মাধ্যমিক শিক্ষা অফিসার মুহা: তৌফিকুল ইসলাম সম্প্রতি আনুুষ্ঠানিকভাবে তাঁঁর কর্মস্থলে যোগদান করেছেন। তিনি ইতিপূর্বে চাপাইনবাবগন্জ জেলার সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে কর্মরত ছিলেন।
মুহা: তৌফিকুল ইসলাম ১৯৬৫ সালের ২ জানুয়ারী চাপাইনবাবগন্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর গ্রামে জন্মগ্রহন করেন।তিনি ১৯৮০ সালে নবাবগন্জ জেলার রহনপুর আহম্মদী বেগম সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এস. এস. সি এবং রাজশাহী সরকারি কলেজ কলেজ থেকে ১৯৮৩ সালে এইচ. এস. সি পাস করার পর রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতক( সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তারপর নাটোর জেলাধীন বাগাতিপাড়ায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে প্রথম যোগদানের মধ্য দিয়ে শুরু হয় তাঁর বর্ণাঢ্যময় কর্মজীবন। তাঁর বর্ণাঢ্য কর্মময় জীবনে ২০১৫ সালে ডিজিটাল উদ্ভাবনী মেলায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন । এছাড়া ২০১৭ সালে জাতীয় পর্যায়ে দেশসেরা শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে নির্বাচিত হন। ব্যক্তিজীবনে তিনি দু’টি কন্যা সন্তানের জনক। বড় মেয়ে তাবাচ্ছুম ফেরদৌস রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে ২য় বর্ষের ছাত্রী এবং ছোট মেয়ে নওশীন ফেরদৌস নবাবগন্জ সরকারি কলেজ থেকে এবার এইচ. এস. সি. পাস করেছে। তাঁর স্ত্রী মুসলেহা খাতুন একজন গৃহিনী।

শ্রীপুরে যোগদানের পর প্রতিক্রিয়ায় মুহা: তৌফিকুল ইসলাম বলেন, আমি আসার পর যা শুনেছি, এটা একটা আদর্শ থানা। প্রধান শিক্ষকদের সাথে আলোচনা করেছি এবং তাদের কাছ থেকে যে সাড়া পেয়েছি তাতে মনে হয়েছে আমি এ উপজেলাকে আমার সর্বোচ্চ টুকু দিতে পারবো।বর্তমান সরকার যেভাবে শিক্ষার গুনগত মান নিয়ে এগিয়ে যাচ্ছে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের জন্য, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সেক্ষেত্রে আমি সকলের সহযোগিতা প্রত্যাশা করছি এবং আশা রাখি আমরা আরো এগিয়ে যেতে পারবো। এ উপজেলাকে আমরা নি:সন্দেহে দৃশ্যমান শিক্ষাব্যবস্হায় গুনগত মানে নিয়ে যাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করবো, আমি সকলের সহযোগিতা চাচ্ছি।
যোগদানের সময় আরও উপস্হিত ছিলেন সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সুলতান আলী, একাডেমিক সুপারভাইজার মো: মনিরুজ্জামানসহ অন্যরা।
মোঃ সাইফুল্লাহ / মাগুরা

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম