1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামগড়ে শেষ বিদায়ের বন্ধু সংগঠনের উদ্যোগে করোনা নির্মুলে সচেতনতা সভা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya

রামগড়ে শেষ বিদায়ের বন্ধু সংগঠনের উদ্যোগে করোনা নির্মুলে সচেতনতা সভা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৩৭৭ বার

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
করোনাকালীন সময়ে গড়ে ওঠা সেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন শেষ বিদায়ের বন্ধু রামগড় উপজেলা শাখার উদ্যোগে মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপের ভয়াবহতার বিষয়ে সাধারণ মানুষকে সচেতন ও সতর্ক করার লক্ষে সচেতনামূলক কর্মসূচির অংশ হিসেবে মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বুধবার সকাল ১১টায় রামগড় কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে হাফেজ ইউসুফ ও মাওলানা আবদুল হান্নান মানছুর এর সঞ্চালনায় সংগঠনের রামগড় উপজেলা শাখার টিম প্রধান মাওলানা শহিদ উল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেষ বিদায়ের বন্ধু এর প্রধান সমন্বয়ক মিরসরাই প্রেসক্লাবের সভাপতি জনাব নুরুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনটির সমন্বয়ক (সেবা) বারৈয়ারহাট কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান মো: নিজাম উদ্দিন, সংগঠনটির ধর্ম বিষয়ক সমন্বয়ক হাফেজ মাওলানা মোঃ শোয়াইব।

উক্ত কর্মসূচীতে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন, রামগড় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, রামগড় পৌর আওয়ামীলীগের সভাপতি মো: রফিকুল আলম কামাল। এছাড়া আরো বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান মো: মজিবুর রহমান, রামগড় কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আবদুল হক, ইসলামিক ফাউন্ডেশন রামগড় উপজেলার ফিল্ড সুপারভাইজার জনাব নুরুন্নবী, রামগড় কোর্ট মসজিদের খতিব মাওলানা আখতার হোসাইন জিহাদী, পুরান রামগড় ইসলামিয়া আজিজুল উলুম কাজীবাড়ী মাদ্রাসার মুহতামিম মাওলানা ওবায়দুল হক, বলিপাড়া মাদ্রাসার মুহতামিম মাওলানা কারী নুর হুসাইন, সোনাইপুল বাজার জামে মসজিদের খতিব মাওলানা হুসাইন আহমদ আজিজী, কাজীবাড়ী মাদ্রাসার মুহাদ্দিস মুফতি মিজান সিরাজ, খাগড়াছড়ি ক্বওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদ রামগড় উপজেলার সিনিয়র সহ সভাপতি, মাওলানা জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক হাফেজ আবদুল মালেক ও সাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী মুহিববুল্লাহ।

বক্তারা বলেন, শেষ বিদায়ের বন্ধু সংগঠন এ অঞ্চলে ইতিহাসের স্বাক্ষী হয়ে থাকবে। তাদের এই মানবিক কর্মকান্ড মানবিক সহায়তার পাশাপাশি যে কাউকে মুগ্ধ করবে। করোনার এই সময়ে এমন একটি সংগঠন প্রতিষ্ঠা করা দুঃসাহসিক ব্যাপার ছিল। মানবিক দায়িত্ববোধ থেকে এমন সংগঠন প্রতিষ্ঠা করার জন্য শেষ বিদায়ের বন্ধু সংগঠনের সকলকে ধন্যবাদ জানান বক্তারা।

বিশেষ অবদানের জন্য শেষ বিদায়ের বন্ধু’র প্রধান সমন্বয়ক, সমন্বয়ক (সেবা) ও সমন্বয়ক (ধর্ম) কে রামগড় শাখার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে গন্যমান্য ব্যাক্তিবর্গ, রামগড় উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম-খতিব মাদ্রাসা শিক্ষকসহ সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম