1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামে পল্লী বিদ্যুৎ সমিতির এজিএমের উপর হামলার ঘটনায় ৬জনের বিরুদ্ধে মামলা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

লাকসামে পল্লী বিদ্যুৎ সমিতির এজিএমের উপর হামলার ঘটনায় ৬জনের বিরুদ্ধে মামলা

এম,এ মান্নান বিশেষ প্রতিনিধি কুমিল্লা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ১৭১ বার

লাকসামে সড়কের বৈদ্যুতিক খুঁটির মেইন তার থেকে হুক লাগিয়ে অবৈধ সংযোগ নিয়ে পল্লী বিদ্যুৎ কর্মকর্তারা বাধা দিলে স্হানীয় কয়েকজন যুবক তাদের উপর হামলা চালিয়ে আহত করে।
এ ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির কুমিল্লা -৪ এর লাকসাম জোনাল অফিসের এজিএম গুলজাহার আনোয়ার চৌধুরী বাদী হয়ে । গত ১ ডিসেম্বর মঙ্গলবার কামরুল ইসলাম, আলমগীর হোসেন,আবদুল আসাদ,সামছুল ও জসিম নাম উল্লেখ করে অজ্ঞাত ২০ জনকে অভিযুক্ত করে লাকসাম থানায় একটি মামলা করেন।
ঘটনাটি ঘটছে গত (২৯ নভেম্বর) রবিবার রাতে
উপজেলার উত্তরদা ইউনিয়ন মনপাল গ্রামে।

মামলা ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,শীত মৌসুমের শুরু থেকে কুমিল্লার লাকসাম উপজেলা সহ গ্রামগঞ্জে চলে আসছে ব্যাডমিন্টন খেলা।সন্ধ্যার পর হতে মধ্য রাত পর্যন্ত অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে এ খেলা চলে। তারা সড়কের বৈদ্যুতিক খুঁটির মেইন তার থেকে হুক লাগিয়ে অবৈধ সংযোগ নিয়ে এ খেলার আয়োজন করে।প্রতি রাতে শত শত স্পটে বাতি জ্বালিয়ে চালানো হচ্ছে এ খেলা।বিদ্যুৎ এর অবৈধ সংযোগের মাধ্যমে অনুষ্ঠিত খেলায় দৈনিক কয়েক হাজার ইউনিট বিদ্যুৎ ব্যয় হচ্ছে। এতে করে বিদ্যুৎ সরবরাহ কেন্দ্র প্রতিদিন আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছে। এ অবৈধ সংযোগ
বিচ্ছিন্ন করতে পল্লী বিদ্যুৎ সমিতির কুমিল্লা -৪ লাকসাম জোনাল অফিসের কতৃপক্ষ উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান চালায়। গত রবিবার উত্তরদা ইউনিয়নের মনপাল
এলাকার তরুণ যুবক তারা সড়কের বৈদ্যুতিক খুঁটির মেইন তার থেকে হুক লাগিয়ে অবৈধ সংযোগ নিয়ে রাতে ব্যাডমিন্টন খেলার আয়োজন করে। খবর পেয়ে অভিযানে যান পল্লী বিদ্যুৎ সমিতির কুমিল্লা ৪ এর লাকসাম জোনাল অফিসের কর্মকর্তারা। অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে মনপাল গ্রামে মেহর আলী ছেলে কামরুল ইসলাম, আলমগীর হোসেন ভুট্টাে, শাহ আলমের ছেলে আবুল আসাদ, আবদুল রাজ্জাকের ছেলে সামছুল ভুঁইয়া ও মৃত রফিকুল ইসলামের ছেলে জসিম হোসেনসহ কয়েকজন যুবক তাদের উপর হামলা চালায় এতে বিদ্যুৎ অফিসে কর্মকর্তা এজিএমকে আহত করে।
এ নিয়ে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। পরে লাকসাম থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।
এ ব্যাপারে পল্লীবিদ্যুৎ সমিতির কুমিল্লা ৪ লাকসাম জোনাল অফিসের জিএম দিলীপ চন্দ্র চৌধুরী বলেন, ওই এলাকায় বৈদ্যুতিক খুঁটির মেইন তার থেকে হুক লাগিয়ে অবৈধ সংযোগ নিয়ে এ খেলার আয়োজন করে। বিদুৎতের লোকজন সংযোগটি বিচ্ছিন্ন করতে গেলে তাদের উপর হামলা ও লাঞ্চিত করে।

এ ছাড়াও উপজেলা যে সকল এলাকায় অবৈধ সংযোগ রয়েছে বিচ্ছিন্ন করতে অভিযানে অব্যহত থাকবে।
লাকসাম থানার তদন্ত কর্মকর্তা মোঃতোফাজল হসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে অভিযুক্ত ব্যক্তিদের গ্রেফতারের অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম