1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় জাটকা নিধন অভিযানে,২ শতকেজি ইলিশ জব্দ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

আনোয়ারায় জাটকা নিধন অভিযানে,২ শতকেজি ইলিশ জব্দ

আনোয়ারা সংবাদদাতাঃ-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ১৪১ বার

চট্টগ্রামের আনোয়ারায় জাটকা নিধন প্রতিরোধ (১ নভেম্বর হতে ৩০ জুন পর্যন্ত ) অভিযানের অংশ হিসেবে সহকারী কমিশনার (ভূমি), উপজেলা মৎস্য অধিদপ্তর ও বাংলাদেশ কোস্ট গার্ড বিসিজি স্টেশন সাঙ্গু গহিরা এর যৌথ অভিযান পরিচালনা করে আনুমানিক ২০০ কেজি জাটকা ইলিশ জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ১০ টা হইতে দুপুর ১ টা পর্য়ন্ত অভিযান পরিচালনা করে বঙ্গোপসাগর এলাকা ও সাঙ্গু নদীর মোহনায় ৩টি মাছ ধরার নৌকা হতে আনুমানিক ২০০ কেজি জাটকা ইলিশ জব্দ করা হয় ।

অভিযানে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি),তানভীর হাসান চৌধুরী উপজেলা মৎস্য বিভাগের এফ. এ জনাব জাহেদ আহমেদ, বাংলাদেশ কোস্ট গার্ড সাঙ্গু-গহিরা এম শফিকুল ইসলাম, পিও সহ কোস্ট গার্ডের কর্মকর্তাবৃন্দ।

পরে জব্দকৃত এইসব জাটকা উপজেলার স্থানীয় জব্দকৃত জাটকা স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি), তানভীর হাসান চৌধুরী জানান, গত ১লা নভেম্বর থেকে জাটকা ইলিশ নিধন প্রতিরোধ অভিযান শুরু হয়েছে এবং আগামী ৩০জুন পর্যন্ত অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম