1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে চরমোনাইয়ের দুই পীরের আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে দাবিকৃত চাঁদা না দেওয়ায় প্রতিপক্ষের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ ২ভাই ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আনোয়ারায় সর্বস্তরের ভোটারদের মাঝে জয়ের আশাবাদী মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট চুমকি চৌধুরী দাবি আদায়ে শিক্ষকদের ষষ্ঠ দিনের মত অবস্থান কর্মসূচি সদর উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁও সদর উপজেলায় নির্বাচনে জমজমাট লড়াইয়ের সম্ভাবনা । ঠাকুরগাঁওয়ে সেবা না পেয়ে ডিসি অফিসের হেল্পডেস্ক ভাঙচুরের অভিযোগ ঠাকুরগাঁওয়ে আইন-শৃঙ্খলা কমিটির সভা নকলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহানের পথসভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক স্মার্ট পৌরসভা গড়ার লক্ষ্যে রাউজান পৌরসভায়  জনসাধারণের মাঝে ডাস্টবিন বিতরণ

সোনারগাঁয়ে চরমোনাইয়ের দুই পীরের আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১
  • ৩০৯ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চেঙ্গাকান্দি কারীমিয়া মুজাহিদিয়া মাদরাসার দুইদিন ব্যাপি বাৎসরিক ওয়াজ মাহফিলে বুধবার ২০ জানুয়ারি ১ম দিনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সৈয়দ মােসাদ্দেক বিল্লাহ আল – মাদানী (সাহেবজাদা পীর চরমোনই) ও বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২য় দিনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আল্লামা সৈয়দ মােঃ ফয়জুল করিম (সাহেবজাদা পীর সাহেব চরমােনাই)। এছাড়াও থাকছেন মুফতি এসহাক মু. আবুল খায়ের (সাহেবজাদা পীর সাহেব চরমােনাই)।

চরমোনাইয়ের মরহুম পীরে সাহেবের সুযোগ্য তিন ছেলের আগমন উপলক্ষে হাত পাখা প্রতিকে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও মাদরাসা উন্নয়ন কমিটির সভাপতি মোঃ মাসুম রানার সার্বিক সহযোগিতায় দুইদিন ব্যাপি এবারের ইসলামি মহাসম্মেলনকে ঘিরে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।

মাদ্রাসার মোহতমিম মাওলানা কাওছার বাঙ্গালী বলেন, এবারের আয়োজনে ভিন্নমাত্রা আনতে মাদ্রাসার ত্রিশ বর্ষপূর্তি ও প্রাক্তন ছাত্রদের পুনর্মিলন উদযাপন করার উদ্যোগ নিয়েছেন মাদ্রাসা কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠাতা ও মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি আক্তারুজ্জামান বলেন, এই আয়োজনটি সফল করতে ছয়মাস আগে থেকে মাসিক প্রস্তুতি সভাসহ গত এক সপ্তাহজুড়ে পোস্টারিং, মাইকিং ও লিফলেট বিলি করা হচ্ছে। ত্রিশ বছরপূর্তি, প্রাক্তন শিক্ষার্থীদের পূনর্মিলনী ও ইসলামী মহাসম্মেলনে দুই জন পীর সাহেবদের উপস্থিতির মাধ্যমে এবার আমরা ঘোষণা করতে চাই সোনারগাঁয়ের মাটি হবে চরমোনাইয়ের ঘাঁটি ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম