1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আন্তঃজেলা চোর সিন্ডিকেটের ৪ সদস্য আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

আন্তঃজেলা চোর সিন্ডিকেটের ৪ সদস্য আটক

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১
  • ১৫৯ বার

বাগেরহাট জেলার, ফকিরহাটে দোকান ঘরে চুরি করার সময় স্থানীয়দের সহযোগিতায় আন্তঃজেলা চোর সিন্ডিকেটের ৪ সদস্যকে আটক করেছেন মডেল থানা পুলিশ। এসময় আটককৃতদের ব্যবহারকৃত একটি পিকআপ ভ্যান জব্দ ও চুরি করা সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, বুধবার রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে ফকিরহাটের সাধুর সাধের বটতলা এলাকায় মহিন মার্কেটে অবস্থিত তাহমিদ এন্টার প্রাইজ এর সাটারের তালা ভেঙ্গে চুরি করার সময় স্থানীয়রা টের পেয়ে তাদেকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়েছে। পরে মডেল থানা পুলিশের নিকট সোর্পদ করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে আটককৃতদের ব্যবহারকৃত একটি পিকআপ ভ্যান (যার নং-খুলনা মেট্রো ন-১১-০০৫২) জব্দ ও চুরি করার সরঞ্জাম ৪টি তেলের ড্রাম উদ্ধার করেছে।

আটককৃতরা হলো খুলনা দৌলতপুরের পাবলা এলাকার ইসরাফিল শেখ পটলের পুত্র পিকআপ চালক মো: রাকিব শেখ (২১), খালিশপুরের কাশিমপুর এলাকার শামসুল উদ্দিনের পুত্র মো: রবিউল ইসলাম (৩০), খালিশপুর এলাকার বাবুল হাওলাদারের পুত্র সুজন হাওলাদার (২২) ও বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাকচিরা এলাকার জাহাঙ্গির হাওলাদারের পুত্র লিটন হাওলাদার (২৪)।

এ ব্যাপারে মডেল থানার অফিসার্স ইনচার্জ আবু সাঈদ মো: খায়রুল আনাম, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় বিভিন্ন অপরাধে মামলা রয়েছে। তিনি আরও জানান উক্ত দোকান মালিক আবু সুফিয়ান নিজ বাদী হয়ে ১টি অভিযোগ দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম