1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আল্লামা শাহ আহমদ শফি'র মৃত্যু তদন্তে হাটহাজারী মাদরাসায় পিবিআই - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

আল্লামা শাহ আহমদ শফি’র মৃত্যু তদন্তে হাটহাজারী মাদরাসায় পিবিআই

কে এম ইউছুফ [হাটহাজারী] চট্টগ্রাম :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ২৮২ বার

আল্লামা শাহ আহমদ শফি রহ. এর অস্বাভাবিক মৃত্যু’ দাবী করে আদালতে স্বজনদের দায়ের করা মামলার প্রতিবেদন দাখিলের সূত্রে তদন্তে আজ হাটহাজারী মাদরাসায় আসলেন পিবিআই কর্মকর্তারা।

বিভাগীয় পুলিশ সুপার (পিবিআই) মো. ইকবাল হোসেনের নেতৃত্বে তদন্ত দলে রয়েছেন- চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (পিবিআই) নাজমুল হাসান। সাথে রয়েছেন হাটহাজারী মডেল থানার ওসি রফিকুল ইসলাম।

আজ মঙ্গলবার (১২ জানুয়ারী) সকাল ১১ টার দিকে তদন্তদল হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী এবং মাদরাসার অন্যান্য সংশ্লিষ্টদের সাথে কথা বলছেন।

উল্লেখ্য, হাটহাজারী মাদরাসার মুহতামিম ও কওমি মাদরাসা বোর্ডের চেয়ারম্যান ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক আমির আল্লামা শাহ্ আহমদ শফি ১৮ সেপ্টেম্বর ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

১৭ ডিসেম্বর চট্টগ্রাম জুডিশিয়াল মেজিষ্ট্রেট কোর্টে মরহুমের শ্যালক বাদি হয়ে অস্বাভাবিক মৃত্যু দাবী এবং আলোচিত ৩৫ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। মরহুমের দুই ছেলে সহ ঢাকায় সাংবাদিক সম্মেলনও করেন তারা। কোর্ট পিবিআইকে ১ মাসের ভেতর তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয় কোর্ট।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম