1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু রাখাল নিহত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু রাখাল নিহত

লাভলু শেখ, স্টাফ রিপোটার লালমনিরহাট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১
  • ১০৫ বার

লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে আবারও বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত হওয়ার ঘটনা ঘটেছে।
শুক্রবার ভোরে পাটগ্রামের ঝালঙ্গী সীমান্তে গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে প্রাণ হারায় আবুল কালাম (৩০) নামের বাংলাদেশী গরু রাখাল। নিহত আবুল কালাম পাটগ্রাম উপজেলার ঝালাঙ্গী গ্রামের পকেট পাড়া এলাকার মৃত জয়নুল আবেদিনের পুত্র।

বিজিবি ও পাটগ্রাম থানা পুলিশ জানায়, শুক্রবার ভোর ৫টার দিকে সীমান্ত পিলার ৮৪৮ এর সাব পিলার ৭ এলাকায় গরু চোরাচালানের সময় রাবার বুলেটে আহত হয় আবুল কালাম। এরপর আহত অবস্থায় আবুল কালাম পালিয়ে এসে স্থানীয়দের সহযোগিতায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য গেলে সেখানে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু ঘটে।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মোহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এক মাসের ব্যবধানে অাবারো ওই সীমান্তে বি এস এফ বাংলাদেশী কে হত্যা করলো।
লাভলু শেখ লালমনিরহাট। ০১৭১০২৬৪৩৭২

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম