1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানিকছড়িতে ডিবির হাতে ইয়াবাসহ আটক ১ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

মানিকছড়িতে ডিবির হাতে ইয়াবাসহ আটক ১

মানিকছড়ি (খাগড়াছড়ি) খাগড়াছড়ি:-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১
  • ১১৭ বার

মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকা থেকে ১০পিস ইয়াবাসহ রাজীব পাল (২২) নামে একজনকে আটক করেছে খাগড়াছড়ি ডিবি পুলিশ।

মঙ্গলবার (৫ জানুয়ারী) রাতে উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের গচ্ছাবিল এলাকার পাঁকা রাস্তার উপর থেকে ডিবি পুলিশ তাকে আটক করে। আটককৃত ব্যক্তি ১নং মানিকছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মুসলিমপাড়া এলাকার বাসিন্দা মৃত. দীলিপ পালের ছেলে।

পুলিশসূত্রে জানা যায়, ডিবি পুলিশ খাগড়াছড়ি ইউনিটের এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গচ্ছাবিল এলাকার পাঁকা রাস্তার উপর থেকে ১০ পিস ইয়াবাসহ তাকে আটক করে। পরে তাকে মানিকছড়ি থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়( মামলা নং-১, তারিখ:০৫-০১-২০২০ইং।

মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম