1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মোরেলগঞ্জে সুপারি বাগান থেকে মাদ্রাসা শিক্ষক এর লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

মোরেলগঞ্জে সুপারি বাগান থেকে মাদ্রাসা শিক্ষক এর লাশ উদ্ধার

নইন আবু নাঈম, বাগেরহাট সংবাদদাতাঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ১০২ বার

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার হোগলাপাশা ইউনিয়নের একটি সুপারি বাগান থেকে শহিদুল ইসলাম হাওলাদার (৫১) নামের এক মাদ্রাসা শিক্ষক এর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শহিদুল হাওলাদার হোগলাপাশা গ্রামের মৃত আব্দুর গনি হাওলাদারের ছেলে ও পাশর্^বর্তি পিরোজপুর জেলার নামাজপুর দালিখ মাদ্রাসার শিক্ষক ছিলেন। বুধবার সকাল ৮টার দিকে ইউনিয়নের হোগলাপাশা গ্রামের আলমগীর হোসেন শুপারি বাগার থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় এলাকাবাসির বরাত দিয়ে মোরেলগঞ্জ মহিষপুরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মোঃ নাসিম বলেন, স্থানীয় গ্রামবাসির খবরের ভিত্তিতে সকাল ৮টার দিকে স্থানীয় দাশখালি গ্রামের বাসিন্দা আলমগীর হেসেন এর সুপারি বাগার থেকে শহিদুল হাওলাদারের লাশ উদ্ধার করা হয়।

মোরেলগঞ্জ থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম এ খবরের সত্যতা নিশ্চিত করে তিনি জানান, শহিদুল ইসলামের লাশ পুলিশ হেফাজতে নিয়ে জন্য মগ্যে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারন জানান যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম