1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামে শ্বশুরবাড়ি পাশে সড়কে পড়ে আছে জামাইয়ের মৃতদেহ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত datingonlinesite dating app testimonial: This dating app goes means past likes and swipes মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব

লাকসামে শ্বশুরবাড়ি পাশে সড়কে পড়ে আছে জামাইয়ের মৃতদেহ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ১৪৪ বার

এম,এ মান্নান, কুমিল্লা বিশেষ প্রতিনিধি :
কুমিল্লা লাকসামে শ্বশুরবাড়ি পাশে সড়কে পড়ে থাকা সোহেল (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার উপজেলার লাসকসাম-মুদাফরগুন্জ সড়কের চিকিনিয়া গ্রামের আনছারিয়া কমপ্লেক্সে সামনে এ ঘটনা ঘটে। সোহেল উপজেলার কান্দিরপাড়া ইউনিয়ন হামিরাবাগ গ্রামেট আহাছান উল্লার ছেলে।

স্হানীয় সুত্র জানা যায়,বেশ কিছুদিন ধরে সোহেলের স্ত্রীর সঙ্গে বনিবনা হচ্ছিল না। এ ঘটনার দিন সোহেলের স্ত্রী তার শ্বশুরবাড়িতে ছিলেন।মোঃ সোহেল গত বৃহস্পতিবার তার হামিরাবাগ নিজ বাড়ী থেকে বিকালে মুদাফরগুন্জ ইউনিয়ন চিকিনিয়া গ্রামের শ্বশুরবাড়িতে যান। শুক্রবার সকালে শ্বশুরবাড়ির স্হানীয় লোকজন লাকসাম- মুদাফরগুন্জ সড়কে মাঝেই মৃত ব্যক্তির রক্তাক্ত অবস্হায় দেখতে পেয়ে স্হানীয়রা ৯৯৯ ফোন করেন।পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। তবে রাস্তায় রহস্যজনক মৃত অবস্থায় পাওয়া ব্যক্তির মৃত্যুটি দূর্ঘটনা নাকি হত্যা তাহা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

রাতে লাকসাম থানা ওসি তদন্ত মোঃ তোফাজ্জল হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে কুমিল্লা হাসপাতালে ময়নাতদন্ত করার জন্য পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম