1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় ফেসবুক ও ইউটিউব সাংবাদিক ইয়াবাসহ গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার

শরণখোলায় ফেসবুক ও ইউটিউব সাংবাদিক ইয়াবাসহ গ্রেপ্তার

নইন আবু নাঈম,বাগেরহাট সংবাদদাতাঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১
  • ১২৮ বার

বাগেরহাটের শরণখোলায় সাখাওয়াত হোসেন (৩৫) নামে এক ফেসবুক ও ইউটিউবের ভূয়া সাংবাদিক ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে উপজেলা সদরের পাঁচরাস্তা মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তল্লাশি করে তার মোটরসাইকেলের ইন্ডিকেটর লাইটের মধ্যে থেকে সাত পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।
উপজেলার রায়েন্দা ইউনিয়নের মালিয়া রাজাপুর গ্রামের আক্কেল আলী হাওলাদারের ছেলে গ্রেপ্তার সাখাওয়াত নিজেকে ‘প্রতিদিন খবর টোয়েন্টিফোর’ নামে একটি অনলাইন পোর্টালের শরণখোলা প্রতিনিধি বলে পরিচয় দেয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

ভুক্তভোগ দের মধ্যে মালিয়া রাজাপুর গ্রামের বাসিন্দা শহিদুল ইসলাম খোকন, হালিম হাওলাদার, সবুর হাওলাদার জানান, সাখওয়াত তাদের প্রত্যেকের বাড়ি চুরি করেছে। সে এলাকায় ছিচকে চোর হিসেবে পরিচিত। একসময় সে মানুষের বাড়িঘরে হানা দিয়ে হাড়িপাতিলসহ বিভিন্ন মালামাল চুরি করে বিক্রি করতো। চুরি করতে গিয়ে বহুবার ধরা পড়ে জনগণের হাতে মারও খেয়েছে। এখন সে সাংবাদিক পরিচয় দিয়ে মাদকের কারবার করছে। সাংবাদিক লেখা স্টিকার লাগানো মোটরসাইকেলে করে চাহিদা অনুযায়ি গ্রাহকের কাছে ইয়াবা পৌঁছে দেওয়াই তার মূল পেশা বলে জানান তারা।

শরণখোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক শেখ মোহাম্মদ আলী বলেন, বর্তমানে ব্যাঙের ছাতার মতো ভূয়া অনলাইন পোর্টাল, ইউটিউব ও ফেসবুক সাংবাদিক গজিয়ে উঠেছে। হকার, ভ্যানওয়ালা, শ্রমিকরাও এখন সাংবাদিক পরিচয় দিচ্ছে। এতে সাংবাদিকতার এই মহান পেশার মর্যাদা ক্ষুন্ন হচ্ছে। সাধারণ মানুষও বিভ্রান্ত হচ্ছে। শরণখোলায় একশ্রেণি লোক এভাবে একাধিক পোর্টাল খুলে মোটরসাইকেলে সাংবাদিক লেখা স্টিকার লাগিয়ে এলাকা দাপিয়ে বেড়াচ্ছে। এদের বিরুদ্ধে দ্রæত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে দাবি জানাই।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, সাখাওয়াতের বিরুদ্ধে ইয়াবা কারবারের অভিযোগ থাকায় তাকে বেশ কিছুদিন নজরদারিতে রাখা হয়েছিল। অবশেষে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম