1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে এবার সাংবাদিকের ঘরে দুর্ধর্ষ চুরি - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

সোনারগাঁয়ে এবার সাংবাদিকের ঘরে দুর্ধর্ষ চুরি

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১
  • ১১৫ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একজন সাংবাদিকের ঘরে দুর্ধর্ষ চুরির ঘটনায় থানায় জিডি। শীত মৌসুম আসার পর থেকে সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় অহরহ চুরি-ডাকাতির ঘটনা ঘটলেও এবার সাংবাদিকের ঘরেই দুর্ধর্ষ চুরির ঘটনায় আতংক ছড়িয়ে পড়ছে সর্বত্র।

সরেজমিনে জানাযায়, গত বৃহস্পতিবার দিবাগত রাতে পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের “সারেং বাড়ি”তে দৈনিক জবাবদিহি পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি ও সোনারগাঁ কন্ঠে’র সম্পাদক ও প্রকাশক মোঃ রুবেল মিয়ার ঘরে দুর্ধর্ষ চুরি হয়েছে। এ ঘটনায় সাংবাদিক রুবেল শুক্রবার সকালে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার নং ৯৫৫/২২.০১.২১ইং।

সাংবাদিক রুবেল জানান, আমরা যখন গভীর ঘোমে আনুমানিক রাত ৩/৪ হতে পারে ঘরের দরজার লক ভেঙ্গে কখন ঢুকেছে। আমরা কিছু বুঝে উঠার আগেই চোর পলিয়েছে। আমার মায়ের আড়াই (২.৫০) ভরি স্বর্ণ ও নগদ ৫০,০০০ টাকা ও একটি ল্যাপটপ নিয়ে গেছে।

সোনারগাঁ থানায় ওসি রফিকুল ইসলাম সাংবাদিকের ঘরে চুরির ঘটনার থানায় জিডির কথা নিশ্চিত করে বলেন, চোরদের ধরতে আমরা কাজ করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম