1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
স্বপ্ন শপিং শপ এখন আশুলিয়ার বাইপাইলে - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

স্বপ্ন শপিং শপ এখন আশুলিয়ার বাইপাইলে

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১
  • ৪৬৪ বার

২৩শে জানুয়ারি শনিবার দুপুরে ঢাকার সাভার উপজেলার আশুলিয়া থানার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের বাইপাইল জিরো পয়েন্টের পূর্ব উত্তর কোন জুরে টিআই জাহাংগীর হাইওয়ে পুলিশ বক্স ঘেসে আর এম এস টাওয়ার যার সত্বাধীকারি আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান
জননেতা জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম, স্বপ্ন সুপার শপ শুভ উদ্বোধন করেন, এসময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, পাথালিয়া ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান মতিন, আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মনিরুল ইসলাম ভূঁইয়া, ৭ নং ওয়ার্ড মেম্বার হারুন মন্ডল, ৯ নং ওয়ার্ডের মেম্বার শফিক ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী আমিনুল ইসলাম সহ আরো অনেকে। ধামসোনা ইউনিয়নের একজন ক্রেতা বলেন আমাদের ইউনিয়নের চেয়ারম্যান জনাব সাইফুল ইসলাম সাহেব আমাদের সুবিধার ও হয়রানী থেকে বাচানোর জন্য আমাদের ইউনিয়নে তার নিজস্ব বিল্ডিংয়ে স্বপ্ন শপিং শপ উদ্বোধন করার মর্ধ্য দিয়ে আমাদেরকে আর দূরে কোথাও যেতে হবেনা আমাদের ইউনিয়নের বাইপাইলেই শপ করতে পারবো বলে খুবই ভালো লাগছে।

আশুলিয়া থানা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির প্রতিস্ঠাতা চেয়ারম্যান জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম সিকদার শ্যামল বাংলার এ প্রতিবেককে বলেন, আমাদের আর উত্তরায় বা দূরে কোথাও যেতে হবেনা এখন বাড়ীর নিকটতম বাইপাইলে ১০ টাকা গারী ভারা দিয়ে ২০ মিনিটে শপিং করে বাসায় আসতে পারবো আমরা ভাদাইলবাসী। তিনি আরও বলেন স্বপ্ন শপিং শপের মত একটি বৃহৎ শপিংমল আমাদের আশুলিয়া বাইপাইলে আসাতে আমরা আশুলিয়াবাসী অত্যন্ত আনন্দিত আমরা এখন অল্প সময়ে কেনাকাটা করতে পারবো সেই সাথে ধন্যবাদ জানাই এসিআই কোম্পানি কে।
ক্রেতাদের মর্ধ্যে সানজিদা শারমিন সুমি বলেন বাইপাইলে স্বপ্ন সুপার শপ হওয়াতে সবচেয়ে বেশি খুশি হয়েছি আমি, এখন আর দূরে যেতে হবেনা, অপেক্ষায় ছিলাম কবে চালু হবে। স্বপ্ন সুপার শপ উদ্বোধন হওয়ার মর্ধ্য দিয়ে কিছুক্ষণের মধ্যেই ক্রেতাদের পছন্দের কেনা কাটায় ভির জমে যায়। ক্রেতাদের অনেকেই খুব আনন্দে পছন্দের পন্য টলিতে বহন করে খুজতে ব্যাস্ত হয়ে পরে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম