1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় জাটকা নিধন অভিযানে,২ শতকেজি ইলিশ জব্দ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

আনোয়ারায় জাটকা নিধন অভিযানে,২ শতকেজি ইলিশ জব্দ

আনোয়ারা সংবাদদাতাঃ-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ১৪৪ বার

চট্টগ্রামের আনোয়ারায় জাটকা নিধন প্রতিরোধ (১ নভেম্বর হতে ৩০ জুন পর্যন্ত ) অভিযানের অংশ হিসেবে সহকারী কমিশনার (ভূমি), উপজেলা মৎস্য অধিদপ্তর ও বাংলাদেশ কোস্ট গার্ড বিসিজি স্টেশন সাঙ্গু গহিরা এর যৌথ অভিযান পরিচালনা করে আনুমানিক ২০০ কেজি জাটকা ইলিশ জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ১০ টা হইতে দুপুর ১ টা পর্য়ন্ত অভিযান পরিচালনা করে বঙ্গোপসাগর এলাকা ও সাঙ্গু নদীর মোহনায় ৩টি মাছ ধরার নৌকা হতে আনুমানিক ২০০ কেজি জাটকা ইলিশ জব্দ করা হয় ।

অভিযানে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি),তানভীর হাসান চৌধুরী উপজেলা মৎস্য বিভাগের এফ. এ জনাব জাহেদ আহমেদ, বাংলাদেশ কোস্ট গার্ড সাঙ্গু-গহিরা এম শফিকুল ইসলাম, পিও সহ কোস্ট গার্ডের কর্মকর্তাবৃন্দ।

পরে জব্দকৃত এইসব জাটকা উপজেলার স্থানীয় জব্দকৃত জাটকা স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি), তানভীর হাসান চৌধুরী জানান, গত ১লা নভেম্বর থেকে জাটকা ইলিশ নিধন প্রতিরোধ অভিযান শুরু হয়েছে এবং আগামী ৩০জুন পর্যন্ত অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম