1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আল্লামা শাহ আহমদ শফি'র মৃত্যু তদন্তে হাটহাজারী মাদরাসায় পিবিআই - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

আল্লামা শাহ আহমদ শফি’র মৃত্যু তদন্তে হাটহাজারী মাদরাসায় পিবিআই

কে এম ইউছুফ [হাটহাজারী] চট্টগ্রাম :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ২৯৬ বার

আল্লামা শাহ আহমদ শফি রহ. এর অস্বাভাবিক মৃত্যু’ দাবী করে আদালতে স্বজনদের দায়ের করা মামলার প্রতিবেদন দাখিলের সূত্রে তদন্তে আজ হাটহাজারী মাদরাসায় আসলেন পিবিআই কর্মকর্তারা।

বিভাগীয় পুলিশ সুপার (পিবিআই) মো. ইকবাল হোসেনের নেতৃত্বে তদন্ত দলে রয়েছেন- চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (পিবিআই) নাজমুল হাসান। সাথে রয়েছেন হাটহাজারী মডেল থানার ওসি রফিকুল ইসলাম।

আজ মঙ্গলবার (১২ জানুয়ারী) সকাল ১১ টার দিকে তদন্তদল হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী এবং মাদরাসার অন্যান্য সংশ্লিষ্টদের সাথে কথা বলছেন।

উল্লেখ্য, হাটহাজারী মাদরাসার মুহতামিম ও কওমি মাদরাসা বোর্ডের চেয়ারম্যান ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক আমির আল্লামা শাহ্ আহমদ শফি ১৮ সেপ্টেম্বর ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

১৭ ডিসেম্বর চট্টগ্রাম জুডিশিয়াল মেজিষ্ট্রেট কোর্টে মরহুমের শ্যালক বাদি হয়ে অস্বাভাবিক মৃত্যু দাবী এবং আলোচিত ৩৫ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। মরহুমের দুই ছেলে সহ ঢাকায় সাংবাদিক সম্মেলনও করেন তারা। কোর্ট পিবিআইকে ১ মাসের ভেতর তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয় কোর্ট।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম