1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইয়াবাসহ ইজিবাইক চালক আটক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

ইয়াবাসহ ইজিবাইক চালক আটক

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৪১ বার

বাগেরহাট জেলার, ফকিরহাটে টেম্পু ষ্ট্যান্ড এলাকা থেকে ২০পিচ ইয়াবা ট্যাবলেট সহ ইজিবাইক চালক আজিজুর রহমান নয়ন (২৬) কে আটক করেছে মডেল থানা পুলিশ।

শনিবার রাত আনুমানিক পৌনে দশটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার ওসি (তদন্ত) সৈয়দ বাবুল আক্তার এর নেতৃত্বে এস আই এস এম রায়হান, এস আই রকনুজ্জামান, এএসআই রহুল আমিন, এএসআই আব্দুল্লাহ আল মামুন সহ সংগীয় ফোর্স উক্ত স্থানে বিশেষ এক অভিযান চালিয়ে নলধার জয়পুর গ্রামের মৃত হানিফ শেখের পুত্র আজিজুর রহমান নয়ন (২৬) কে আটক করে। এসময় তার কাছে থাকা ২০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে সংশ্লিষ্ট মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন অফিসার ইনচার্জ আবু সাইদ মোঃ খায়রুল আনাম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম