1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাভারে রোহানকে হত্যাকারী কিশোর গ্যাং হৃদয় গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

সাভারে রোহানকে হত্যাকারী কিশোর গ্যাং হৃদয় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ১২২ বার

সাভারের রোহান হত্যার মুল হোতা হ্রদয়কে রোববার ৭ ফেব্রুয়ারি ভোরে ধামরাইয়ের হৃদয়ের আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে । গ্রেপ্তারকৃত হৃদয় সাভার সদর ইউনিয়নের মল্লিকার টেক এলাকার ঝন্টু মিয়ার ছেলে, সে রোহান জত্যার দলনেতা বলে জানা গেছে।

গত শনিবার (৬ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে সাভারের ব্যাংক কলোনি এলাকায় রোহানকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায় হৃদয় ও তার বাহিনী সদস্যরা।

নিহতের পরিবার জানান, প্রেমের বিরোধের জেরে রোহানকে ব্যাংক কলোনী এলাকার হৃদয় হুমকি দেয়। পরে রোহান তার তিন বন্ধুকে নিয়ে ব্যাংক কলোনি এলাকায় গিয়ে মোটরসাইকেল থেকে নামতেই রিদয় ও শুভ হামলা চালায়। হৃদয় ও শুভসহ প্রায় ১৫ থেকে ২০ জন আগে থেকেই রোহানকে হত্যার পরিকল্পনা করে, যার কারনে ওৎ পেতে ছিল সকলে। রোহানকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায় তারা।

প্রেম ঘটিত বিরোধের জেরে রোহানকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায় হৃদয় ও তার দল । পরে স্হানীয়রা রোহানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, প্রেম সংক্রান্ত বিরোধের জেরে রোহানকে হত্যা করেছে হৃদয় ও তার সহযোগিরা। এঘটনায় হৃদয়কে গ্রেপতার করা হয়েছে। এঘটনায় জড়িত বাকী সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম