1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী কবিরহাটে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নোয়াখালী কবিরহাটে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর

মাহবুবুর রহমান :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ৯২ বার

নোয়াখালী কবিরহাট পৌরসভায় মেসার্স আবেদিন ট্রেডার্সে ২৫ থেকে ৩০ জন মুখোশধারী দেশীয় অস্ত্র নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর চালিয়ে নগদ ৫ লাখ টাকা লুুুট করে নিয়ে যায়।

জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে নূর হোসেন রানার নেতৃত্বে ২৫ থেকে ৩০ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার এই ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর চালিয়ে সময় তার ক্যাশবাক্স ভেঙে নগদ অর্থ নিয়ে যায়।

এই বিষয়ে আবেদিন টেডার্সের স্বত্বাধিকারী শাহিনুল আবেদীন জানান, আমার বৈধ জায়গা মালিকানা থাকা সত্ত্বেও নিজেকে মালিকানা দাবী করে পূর্ব শত্রুতার জের ধরে দীর্ঘদিন থেকে আমাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখায়। পরবর্তীতে আমি আমার মায়ের চিকিৎসার জন্য ঢাকায় গেলে সেই সুযোগে নুর হোসেন রানার নেতৃত্বে ২৫-৩০ জন মুখোশধারী আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে নগদ ৫ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এই সময় আমার সাত লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় এ বিষয়ে আমি থানায় একটি সাধারণ ডায়েরি বিষয়ে প্রস্তুতি গ্রহণ করছি।

হামলার ঘটনায় কবিরহাট থানার অফিসার ইনচার্জ টমাস বড়ুয়া সাথে কথা বললে তিনি জানান, আমরা বিষয়টি শুবেছি। এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করে বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম