1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ১৯৬ বার

কোস্টগার্ড অভিযান চালিয়ে এক ইয়াবা ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার গভীর রাতে খানজাহান আলী সেতু সংলগ্ন এলাকা থেকে হাতেনাতে তাকে আটক করা হয় তাকে। এসময় তার কাছ থেকে ৩৮৮ পিচ ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড সদস্যরা। আটক রিয়াজুল ইসলাম (৩০) মোড়েলগঞ্জ উপজেলার সোনাখালী এলাকার মৃত রফিজ উদ্দিন শেখ’র ছেলে।

বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন (মোংলা) একটি টহল দল সেতু এলাকায় মাদক বেচা-কেনা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে খান জাহান আলী সেতু সংলগ্ন এলাকায় অভিযান চালায়। ওই এলাকায় কোস্টগার্ড অভিযানে গেলে তাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যাবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় অন্যান্য মাদক ব্যাবসায়ীরা পালিয়ে গেলেও ধাওয়া করে রিয়াজুল ইসলাম (৩০) নামের চিহ্নিত মাদক ব্যাবসায়ীকে আটক করতে সক্ষম হয় কোস্টগার্ড সদস্যরা। তার শরীর তল্লাশী করে ৩৮৮ পিচ ইয়ারা উদ্ধার করা হয়েছে।

আটক রিয়াজুলকে জব্দকৃত ইয়াবা সহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য লবণচরা থানায় হস্তান্তর করা হয়।

কোস্ট গার্ড পশ্চিম জোন’র অপারেশন কর্মকর্তা এম মাজহারুল হক জানায়, কোস্টগার্ড’র আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ড জিরো টলারে›স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানায় কোস্টগার্ডের এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম