1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ১৯৭ বার

কোস্টগার্ড অভিযান চালিয়ে এক ইয়াবা ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার গভীর রাতে খানজাহান আলী সেতু সংলগ্ন এলাকা থেকে হাতেনাতে তাকে আটক করা হয় তাকে। এসময় তার কাছ থেকে ৩৮৮ পিচ ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড সদস্যরা। আটক রিয়াজুল ইসলাম (৩০) মোড়েলগঞ্জ উপজেলার সোনাখালী এলাকার মৃত রফিজ উদ্দিন শেখ’র ছেলে।

বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন (মোংলা) একটি টহল দল সেতু এলাকায় মাদক বেচা-কেনা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে খান জাহান আলী সেতু সংলগ্ন এলাকায় অভিযান চালায়। ওই এলাকায় কোস্টগার্ড অভিযানে গেলে তাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যাবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় অন্যান্য মাদক ব্যাবসায়ীরা পালিয়ে গেলেও ধাওয়া করে রিয়াজুল ইসলাম (৩০) নামের চিহ্নিত মাদক ব্যাবসায়ীকে আটক করতে সক্ষম হয় কোস্টগার্ড সদস্যরা। তার শরীর তল্লাশী করে ৩৮৮ পিচ ইয়ারা উদ্ধার করা হয়েছে।

আটক রিয়াজুলকে জব্দকৃত ইয়াবা সহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য লবণচরা থানায় হস্তান্তর করা হয়।

কোস্ট গার্ড পশ্চিম জোন’র অপারেশন কর্মকর্তা এম মাজহারুল হক জানায়, কোস্টগার্ড’র আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ড জিরো টলারে›স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানায় কোস্টগার্ডের এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম