1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কক্সবাজারে ২০ কেজি গাঁজাসহ যুবক-যুবতী আটক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে

কক্সবাজারে ২০ কেজি গাঁজাসহ যুবক-যুবতী আটক

কক্সবাজার প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১৩৩ বার

কক্সবাজার শহরের লিংক রোড় থেকে হানিফ পরিবহনের একটি বাস তল্লাশী করে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-১৫।

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে একটি বাস তল্লাশী করে তাদের আটক করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেন র্যাব- ১৫ সহকারী পরিচালক আবদুল্লাহ মোঃ শেখ সাদী।

আটকরা হলেন, কক্সবাজার শহরের নুনিয়াছড়া এলাকার জাহিদ হোসেনের স্ত্রী জিয়াসমিন বেগম ঝুমুর (২৩) ও মহেশখালীর মাতারবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মোঃ আমান উল্লাহর ছেলে মোঃ করিম (১৮)।

সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোঃ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে লিংক রোড় এলাকায় হানিফ পরিবহনের একটি বাস তল্লাশী করে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এসময় দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে র্যাব সদস্যরা।

আটককৃতদের কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র্যাবের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম