1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

কুমিল্লায় পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষিত

কুমিল্লা প্রতিনিধি ।।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৭৮ বার

কুমিল্লায় পঞ্চম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী মোবাইলফোন থেকে গান সংগ্রহ করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় শান্ত (১৯) নামের এক তরুণকে রোববার কুমিল্লার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শান্ত নগরীর ঢুলিপাড়া এলাকার একটি বাসার ভাড়াটিয়া মহিউদ্দিনের ছেলে। সে কুমিল্লা ইপিজেডের একটি কারখানায় কাজ করেন।

সূত্র জানায়, নির্যাতিতা ও অভিযুক্ত তরুণ দু’জনই একই বাড়ির পাশাপাশি ঘরে পরিবার নিয়ে বসবাস করে। শনিবার বিকেলে ওই তরুণের মোবাইলফোন থেকে গান সংগ্রহ করতে তার ফোনটি নেয় নির্যাতিতা।

পরে ফোনটি ফেরত দিতে গেলে ওই তরুণ তার বাসায় কেউ না থাকার সুযোগে ছাত্রীকে ধর্ষণ করে। ওই রাতে অভিযুক্ত তরুণকে আটক করে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ইপিজেড পুলিশ ফাঁড়ির সদস্যরা।

কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো.আবদুল্লাহ আল মামুন বলেন, ওই তরুণের মোবাইলফোন থেকে গান সংগ্রহ করতে তার
ফোনটি নেয় নির্যাতিতা। পরে ফোনটি ফেরত দিতে গেলে ওই তরুণ ছাত্রীকে ধর্ষণ করে বলে প্রাথমিকভাবে জেনেছি। রোববার সকালে ওই
তরুণকে আসামি করে থানায় মামলা দায়ের করেন নির্যাতিতা ছাত্রীর মা। অভিযুক্ত তরুণকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম