1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাঁজাসহ কারবারী আটক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময়

গাঁজাসহ কারবারী আটক

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ১৩২ বার

বাগেরহাট জেলার, কচুয়ায় গাঁজাসহ এক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে অভিযান চালিয়ে উপজেলার ভাষা এলাকা থেকে মো.শাকিল শেখ(১৯)কে আটক করে। এসময়ে তার কাছ থেকে ১শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটক মো.শাকিল শেখ বাগেরহাট সদর উপজেলার আতাইকাঠি গ্রামের মো.আমজাদ শেখের ছেলে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.মনিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক (এসআই) মো.ফেরদৌস আলমের নেতৃত্বে এএসআই আবু সালেহ ও সংগীয় পুলিশ অভিযান চালিয়ে মো.শাকিল শেখ নামের এক মাদক কারবারীকে আটক করে। আটক ওই যুবকের বিরুদ্ধে কচুয়া থানায় নিয়মিত মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম