1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ছাত্রলীগনেতা মিজান সিকদারের জন্মদিন পালিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা

ছাত্রলীগনেতা মিজান সিকদারের জন্মদিন পালিত

শিব্বির আহমদ, বাঁশখালীঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৮৯ বার

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য ও বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মু. মিজান সিকদারের শুভ জন্মদিন পালিত হয়েছে।

গত ১ মার্চ, সোমবার শিলকূপ ইউনিয়ন অাওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে কয়েকটি ইভেন্টে উৎসব মুখর পরিবেশে কেক কেটে তার জন্মদিন পালিত হয়।
এ সময় শিলকূপ ইউনিয়ন আ’লীগের সভাপতি মোজাফ্ফর অালম, সাধারণ সম্পাদক বাহা উদ্দিন বাহার, শিলকূপ ইউনিয়ন মহিলা আ’লীগের সভাপতি নুসরাত আলম, শিলকূপ ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম বীর মুক্তিযোদ্ধা শামশুল আলমের সহধর্মিণী রেহেলা চৌধুরী, শিলকূপ ৫ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি মনজুর আলম, ৬ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি ফজল কাদের, সাধারাণ সম্পাদক মু. ছগির, ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি মু. মোরশেদ আলম, ৮ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, ৩ নম্বর ওয়ার্ডের সভাপতি নুরুল হক, ২ নম্বর ওয়ার্ডের সভাপতি মুহাম্মদ সফি মেম্বার, সাধারণ সম্পাদক মু. ইমরান, ১ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক জমির উদ্দিন, আ’লীগ নেতা শামশুল আলম, জাকের হোসেন, মোক্তার আহমদ, মু. সিদ্দিক, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, রাকিবুল ইসলাম মুবিন, সাহাব উদ্দিন, নুরুল কাদের, কামাল উদ্দিন, মু. আজিজ, মুনির উদ্দিন, আবু বকর, জালাল হোসাইন, আব্দুস শুক্কুর, ইলিয়াছ, জসিম উদ্দিন, ছাত্রলীগনেতা জাফরুল ইসলাম, মু. ফারুখ, জালাল উদ্দিন, আক্তার সহ শিলকূপ ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের সর্বস্তরের নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১ মার্চ সোমবার ছাত্রলীগনেতা মু. মিজান সিকদারের জন্মদিন ছিল। তিনি শিলকূপ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড এলাকার মাইজপাড়া আমিন মু. সিকদার বাড়ীতে জন্মগ্রহণ করেন। পরিবারে ৫ ভাই-বোনের মধ্যে তিনি তার বাবার তৃতীয়তম সন্তান।

তিনি ছাত্রজীবন থেকেই বাংলাদেশ ছাত্রলীগের একনিষ্টকর্মী ছিলেন। তিনি ২০০৬ সালে বাঁশখালী বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন, ২০০৯ সালে চট্টগ্রাম সিটি কলেজ থেকে এইচএসসি পাশ করেন, ২০১৩ সালে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্র বিজ্ঞানে অনার্স শেষ করেন, ২০১৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স শেষ করেন, ঢাকা সিটি ল-কলেজ থেকে এলএলবি সম্পন্ন করেন। বর্তমানে চট্টগ্রাম জর্জকোর্টে শিক্ষানবিশ আইনজীবী হিসেবে আছেন।

তিনি জন্মদিনে যারা শুভেচ্ছা জানিয়েছেন তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। শিলকূপের সাধারণ মানুষ নতুন নেতৃত্ব চায়, তাই সর্বস্তরের জনসাধারণের ভালোবাসাকে পুঁজি করে আগামীতে জনতার সাথে মিশে থাকার প্রতিশ্রতি প্রদান করেন ছাত্রলীগের এ নেতা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম