1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নির্বাচনী সহিংসতায় নারীসহ আহত-২৫ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

নির্বাচনী সহিংসতায় নারীসহ আহত-২৫

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১০৮ বার

বাগেরহাটের শরণখোলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পৃথক দুটি সহিংসতায় ৯ জন নারীসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার সাউথখালী ইউনিয়নের ১নম্বর সোনাতলা ও ৫নম্বর উত্তর সাউথখালী ওয়ার্ডে প্রদ্বি›দ্বী মেম্বর প্রার্থীদের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ ও পরবর্তী সহিংসতা এড়াতে দুটি ওয়ার্ডেই পুলিশি টহল জোরদার করা হয়েছে।
সোনাতলা ওয়ার্ডের মেম্বর প্রার্থী মো. জাহাঙ্গীর হাওলাদারের অভিযোগে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে তার কর্মী এমাদুল ঘরামী এবং প্রতিদ্ব›দ্বী প্রার্থী ও বর্তমান মেম্বর শফিকুল ইসলাম ডালিমের সমর্থক হাবিব ফকিরের মধ্যে কথা কাটাকাটি হয়। ঘটনাটি হাবিব ফকির ফোনে জানালে ডালিম মেম্বরের নেতৃত্বে ২৫-৩০ জন লোক দা, লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে তার ৯জন কর্মীকে রক্তাক্ত জখম করে।

অপরদিকে, উত্তর সাউথখালী ওয়ার্ডের বর্তমান মেম্বর সাইফুল ইসলাম হালিম শাহ জানান, সকাল ১০টার দিকে প্রতিদ্ব›দ্বী প্রার্থী আল-আমীন খানের শতাধিক কর্মী-সমর্থক মিছিল নিয়ে তার বাড়িতে হামলা চালায়। তারা বাড়ি ভাঙচুর করে এবং কর্মীদের এলোপাতাড়ি পিটিয়ে আট জন নারীসহ তার ১৪ জন কর্মীকে আহত করে। এঘটনায় প্রতিদ্ব›দ্বী প্রার্থী আল-আমীন খানের এক নারী ও এক পুরুষ সমর্থক আহত হয়েছেন বলে জানা গেছে।
এব্যাপারে সোনাতলা ওয়ার্ডের বর্তমান মেম্বর শফিকুল ইসলাম ডালিম জানান, তার কর্মী হাবিব ফকিরকে জাহঙ্গীরের লোকজন মারধর করলে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তার বেশ কয়েকজন কর্মী আহত হয়েছে। হামলার ভয়ে তাদেরকে হাসপাতালে না পাঠিয়ে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। ওই দুটি এলাকাতেই পুলিশ টহলে রয়েছে। এব্যাপারে মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম