1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পাটগ্রাম বুড়িমারী স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

পাটগ্রাম বুড়িমারী স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ১৭৪ বার

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।
পবিত্র শবে বরাত ও ভারতে সনাতন ধর্মালম্বীদের হোলি উৎসবকে ঘিরে লালমনিরহাটের পাটগ্রাম বুড়িমারী স্থলবন্দর দিয়ে সব ধরনের আমদানি রপ্তানি কার্যক্রম ২’দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। সোমবার (২৯ মার্চ) দুপুরে বুড়িমারী স্থলবন্দরের আমদানি-রপ্তনিকারক সমিতির সভাপতি পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, সনাতন ধর্মালম্বীদের হোলি উৎসব উপলক্ষ্যে ভারতে সোমবার সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। সেই ছুটির সঙ্গে যুক্ত হয়েছে ধর্মপ্রাণ মুসলমানদের পবিত্র শবে বরাত উপলক্ষ্যে মঙ্গলবার (৩০ মার্চ) বাংলাদেশে সরকারি ছুটি।
তাই উভয় দেশের ব্যবসায়ী সংগঠন, সিঅ্যান্ডএফ এজেন্ট এবং কাস্টমস ও বন্দর কর্তৃপক্ষের মধ্যে চিঠি বিনিময়ের মাধ্যমে সোমবার ও মঙ্গলবার ২দিন স্থলবন্দরে ছুটি ঘোষণা করা হয়েছে। তাই এ ২দিন বুড়িমারী স্থলবন্দর ও ভারতের চ্যাংড়াবান্ধা স্থলবন্দরের সব ধরনের পণ্য আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। বুধবার (৩১ মার্চ) যথারীতি বন্দরটির সব কার্যক্রম সচল হবে।
বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান,বন্দরের কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীদের যাতায়াত স্বাভাবিক থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম