1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রতিবন্ধী ধর্ষণের এক মাস পর মামলা: ধর্ষক নয়ন মন্ডল আটক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

প্রতিবন্ধী ধর্ষণের এক মাস পর মামলা: ধর্ষক নয়ন মন্ডল আটক

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১৭৬ বার

বাগেরহাট জেলার, মোংলায় প্রতিবন্ধী এক যুবতীকে (১৯) ধর্ষণের ঘটনার একমাস ৫দিন পর মোংলা থানায় ধর্ষণের মামলা হয়েছে। এঘটনায় ধর্ষক লম্পট নয়ন মন্ডলকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে তার নিজ বাসা থেকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আজ শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। গত ১৪ ফেব্রয়ারী সকাল সাড়ে ১১ উপজেলার মিঠাখালী ইউনিয়নের দত্তেরমেঠ নয়ন মন্ডলের বাড়ী এ ঘটনা ঘটে।

থানায় মামলার বিবরনে জানা যায়, মোংলা উপজেলার জনৈক ব্যক্তির প্রতিবন্ধী যুবতী কন্যা (১৯) মায়ের সাথে একটি এনজিওর কর্মশালায় যোগদান করে। সকাল সাড়ে ১১টার দিকে মেয়েটি একা বাড়ীর দিকে রওয়ানা হলে পথিমধ্যে নয়ন মন্ডলের বাড়ীর সামনে গেলে রাস্তায় নয়নের সাথে দেখা হয়। এসময় মেয়েকে মিস্টি খাওয়ানোর লোভ দেখিয়ে তার বাড়ীতে কেউ না থাকায় ঘরে নিয়ে ধর্ষণ করে একই এলাকার গৌতম মন্ডলের ছেলে নয়ন মন্ডল। পরে বিষয়টি তার মাকে বললে তারা এলাকার গন্যমান্য ব্যাক্তিদের জানান।

এ ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও দুই মেম্বর সমঝোতা করে দেয়ার কথা বলে ধর্ষণের শিকার যুবতীর বাবাকে নানাভাবে ঘুরিয়ে আসছেন। তাই এ ঘটনায় থানায় কোন অভিযোগও করতে দেয়নি কথিত সমাজপতিরা।

এ ঘটনার পর থেকে ধর্ষক নয়ন মন্ডল পলাতক ছিল। তবে ধর্ষণের ঘটনার প্রভাবশালীদের চাপের মুখে বিচার না হওয়ায় এবং এলাকার সর্ব মহলে জানাজানি হলে সমালোচনার ঝড় ওঠে। স্থানীয় ইউপি সদস্য আজমল হোসেন ও সজল ছাড়াও ইউপি চেয়ারম্যান মোঃ ই¯্রাফিল হাওলাদারের মধ্যস্থতায় শালিস বৈঠক করে সমাধান করবেন বলে জানা গেছে। কিন্তু ঘটনার এক মাস পার হলেও কোন বিচার না পেয়ে প্রতিবন্ধী এ মেয়েকে সাথে নিয়ে শুক্রবার রাতে মোংলা থানায় ধর্ষনের মামলা দায়ের করেন মেয়েটির বাবা । রাতেই মোংলা থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ধর্ষক নয়ন মন্ডলকে আটক করে।

ইউপি মেম্বর সজল বলেন, আমি এ ঘটনার কিছু জানিনা, তবে মেম্বর আজমল সব কিছুই জানে। আর অপর মেম্বর আজমল বলেন, আমাদের চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার ইউপি নির্বাচন নিয়ে ঝামেলার কারণে এই বিচার সম্পুর্ণ হয়নি। তবে নির্বাচনের পরে কঠোর ব্যাবস্থা নেয়ার কথা বলা হয়েছিল।

মিঠাখালী এলাকায় প্রতিবন্ধী ধর্ষনের ঘটনায় মিঠাখালী ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হাওলাদার বলেন, প্রতিবন্ধী ধর্ষনের একটি ঘটনায় সমাধানের চেষ্টা করা হয়েছিল, কিন্ত যে ঘটনা ঘটিয়েছে সে পলাতক থাকায় একটু দেরি হয়েছে। এব্যাপারে শুক্রবার রাতে থানায় মামলার ব্যাবস্থা করা হয়েছে বলেও জানায় ইউপি চেয়ারম্যান।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন, শুক্রবার রাতে এক প্রতিবন্ধী ধর্ষনের ঘটনায় থানায় মামলা হয়েছে এবং এ রাতেই ধর্ষক নয়ন মন্ডলকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। তবে এক মাস ৫দিন পরে মামলা হওয়ার বিষয় জানতে চাইলে তিনি বলেন, এব্যাপারে এতোদিন থানায় কেউ কোন অভিযোগ দেয়নি, শুক্রবার অভিযোগ পেয়ে মামলা নেয়া হয়েছে এবং আসামীকেও গ্রেফতার করা হয়েছে বলে জানায় থানার এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম