1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রার্থীতা প্রত্যাহার করে নিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মিলন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

প্রার্থীতা প্রত্যাহার করে নিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মিলন

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১৫৪ বার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নম্বর রায়েন্দা ইউনিয়নের চেয়ারম্যান পদের প্রার্থীতা প্রত্যাহার করে নিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন। রোববার দুপুর ১২ টার দিকে উপজেলা নির্বাচন অফিসে তিনি পত্যাহার পত্র জমা দেন। এসময় তার সাথে ২ নম্বর খোন্তাকাটা ইউনিয়নের সতন্ত্র প্রার্থী মেজবা উদ্দিন খোকন তার প্রার্থীতাও প্রত্যাহার করে নেন।
আসাদুজ্জামান মিলন জানান, আমি দলীয় শৃঙ্খলা মেনে রাজনীতি করা ব্যক্তি। কর্মীদের সান্তনা দিতে আমি মনোনায়ন পত্র জমা দিয়েছিলাম। সময় নিয়ে তাদের বুঝিয়ে এখন আবার তা প্রত্যাহার করলাম। মেজবা উদ্দিন খোকন বলেন, দলীয় সিদ্ধান্তের প্রতি সম্মান রেখে অমার প্রর্থীতা প্রত্যাহার করলাম।

জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মনোনীত প্রার্থী আজমল হোসেন মুক্তা বলেন, দলীয় সিদ্ধান্তকে সম্মান জানিয়ে প্রার্থীতা প্রত্যাহার করায় সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলনকে তিনি অভিনন্দন জানান।
এখন আসন্ন ইউপি নির্বাচনে রায়েন্দা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী ছাড়া আর কোন প্রর্থী না থাকায় আজমল হোসেন মুক্তা বিনা প্রতিদন্ধিতায় বিজয়ী হবেন।
উপজেলা নির্বাচন অফিসার অঞ্জন সরকার জানান, রায়েন্দা ইউনিয়নে সতন্ত্র প্রার্থী আসাদুজ্জামান মিলন ও খোন্তাকাটা ইউনিয়নে সতন্ত্র প্রার্থী মেজবা উদ্দিন খোকন তাদের প্রার্থীতা রোববার প্রত্যাহার করে নিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম