1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামপালে চেয়ারম্যান পদে আ.লীগের ৪১ প্রার্থীর আবেদন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

রামপালে চেয়ারম্যান পদে আ.লীগের ৪১ প্রার্থীর আবেদন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১৪৬ বার

বাগেরহাট জেলার রামপাল উপজেলায় চেয়ারম্যান পদে আ.লীগের দলীয় মনোনয়ন চেয়ে ৪১ জনের আবেদন করেছেন।রামপাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যানের দপ্তর সূত্রে জানা গেছে, উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের ১০ চেয়ারম্যান পদের বিপরীতে দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেছেন মোট ৪১ জন।

আবেদনকারীরা হলেন, ১নং গৌরম্ভা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গাজী গিয়াস উদ্দিন, মো. জুলহাস ইজারাদার, মো. জালাল উদ্দীন শেখ ও মো. রাজীব সরদার। ২নং উজলকুড় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গাজী আক্তারুজ্জামান, হাওলাদার জুলফিকার আলি ভুট্টো, কাজী আছাফুর জামান (বাবুল) ও মুন্সি বোরহান উদ্দিন। ৩নং বাইনতলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ, শেখ মিজান আহম্মদ, মোসম্মৎ সায়েরা খাতুন, সরদার মুজিবুর রহমান, খান তায়েব আলী ও সৈয়দ শাহীন ইকবাল টিটো। ৪নং রামপাল সদরের সাবেক চেয়ারম্যান শেখ বজলুর রহমান, মো. নাসির উদ্দীন হাওলাদার, আ. মান্নান শেখ ও আরাফাত হোসেন কচি। ৫নং রাজনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সরদার আ. হান্নান ডাবলু, রণজিৎ কুমার ঘোষ ও মাখন লাল সরকার। ৬নং হুড়কা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান তপন কুমার গোলদার, বিচিত্র বীর্য পাড়ে, গোকুল বিশ্বাস ও মনিরুজ্জামান গোলদার। ৭নং পেড়িখালী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বাবুল, হাওলাদার দেলোয়ার হোসেন, শেখ আ. মান্নান, ইজারদার ইকরামুল কবির কচি ও সিরাজুল আজম দারা। ৮নং ভোজপতিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শেখ নূরুল আমীন, সাবেক চেয়ারম্যান তরফদার মাহাফুজুল হক টুকু ও এস,এম মাইদুল ইসলাম মুুন। ৯নং মল্লিকেরবেড় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান তালুকদার নাজমুল কবির ঝিলাম, তালুকদার মুজিবর রহমান, সাব্বির তালুকদার ও বুলবুল আহম্মদ। ১০নং বাঁশতলী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শেখ মোহাম্মদ আলী, হাওলাদার আবু তালেব, মো. এনামুল বাশার বাচ্চু ও মোস্তাফিজুর রহমান সোহেল।
সূত্র জানায়, এর বাইরেও একাধিক ব্যক্তি স্বতন্ত্রভাবে প্রার্থী হতে পারেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম