1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানকে হত্যার কথা স্বীকার করল গৃহকর্মী - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

সাতকানিয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানকে হত্যার কথা স্বীকার করল গৃহকর্মী

মো.ইকবাল হোসেন:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১১৯ বার

গৃহকর্মীর অসদাচরণের কারণে বাড়ির গৃহকর্তা গালাগাল করতেন। আর এতেই ‘অতিষ্ঠ’হয়ে বাড়ির গৃহকর্মীই উপজেলার কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হককে (৯০) খুন করেন। নিজেই খুন করে নিজের চোখ-মুখ বেঁধে হত্যাকাণ্ডের নাটক সাজালেও পুলিশি জিজ্ঞাসাবাদে স্বীকার করতে বাধ্য হয়েছেন তিনি। নিজেই তার গৃহকর্তাকে খুন্তি দিয়ে হত্যা করেছেন।

বুধবার (৩ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) জাকারিয়া রহমান জিকু এইসব তথ্য জানান তিনি আরও বলেন, গৃহকর্মী জমির উদ্দিন(২৮) এর স্বীকারোক্তিতে নিহতের বাড়ির পেছনে পুকুরে দীর্ঘ ৩ ঘণ্টা সেচ দিয়ে উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত হন্দা (মাটি খুঁড়তে স্থানীয় যন্ত্র), নিহতের মোবাইল, ঘটনার সাথে জড়িত জমিরের দুটি মোবাইল সেট।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, অজ্ঞাত নামা আরও আসামিসহ থানায় মামলা দায়ের হয়েছে তাই তদন্ত অব্যাহত থাকবে। এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না প্রকৃত খুনী কে। মামলার তদন্তের পর মূল রহস্য উদঘাটিত হবে। আটককৃতকে আরও ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হবে। প্রয়োজনে রিমান্ডে নেওয়া হবে।

উল্লেখ্য, গত সোমবার (১ মার্চ) সকালে জনার কেঁওচিয়া চেয়ারম্যান পাড়ায় নিজ বাসা থেকে আব্দুল হকের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম