1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়ায় ৭ বসতঘর আগুনে পুড়ে ছাই, আগুনে দগ্ধ ২ জন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

সাতকানিয়ায় ৭ বসতঘর আগুনে পুড়ে ছাই, আগুনে দগ্ধ ২ জন

সাতকানিয়া প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১২৭ বার

চট্টগ্রামের সাতকানিয়ায় আগুনে পুড়ে দুই ব্যক্তি দগ্ধ হয়েছেন, এসময় পুড়ে গেছে সাতটি বাড়ি ও দুটি গবাদি পশু। শুক্রবার (১৯ মার্চ) রাত সাড়ে তিনটার দিকে উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড জলদাস পাড়ায় এ ঘটনা ঘটে।

দগ্ধ মৃত সতীশ জলদাসের স্ত্রী ব্রজবালা জলদাস (৬০) ও মানিক দাসের ছেলে সন্তোষ জলদাস (৫৫) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অগ্নিকাণ্ডে নগদ টাকা, কাপড় চোপড়, আসবাবপত্র ও মূল্যবান জিনিসপত্র সবকিছু মিলে ক্ষয়ক্ষতির পরিমাণ ১৫ লাখ টাকা বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

ক্ষতিগ্রস্তরা হলেন সাবেক ইউপি সদস্য বিমল জলদাস, সন্তোষ জলদাস, স্বপন জলদাস, ব্রজবালা জলদাস, প্রিয়লাল জলদাস, প্রিয়তোষ জলদাস ও নির্মল জলদাস।

সাতকানিয়া ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, নির্মল জলদাসের গোয়াল ঘর থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে নিমিষেই পাশের ঘরগুলোতে ছড়িয়ে গেছে। প্রায় আড়াই ঘণ্টা স্থায়ী আগুনে টিনের চালা সেমি পাকা ও বেড়ার সাতটি বাড়ি পুড়ে গেছে।

জানা যায়, প্রাথমিকভাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে ৫ হাজার টাকা ও স্থানীয় চেয়ারম্যান ২০ কেজি চাল ও নগদ ১ হাজার টাকা সহযোগিতা করেছেন।। ক্ষতিগ্রস্থরা বর্তমানে খোলা আকাশের নিচে মানবেতর দিন যাপন করছেন।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের কর্তব্যরত কর্মকর্তা ধর্মপুরে অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করলেও তাৎক্ষনিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেননি।

ধর্মপুর ইউপি চেয়ারম্যান মো. ইলিয়াছ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা অধিকাংশই মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত পরিবারের সদস্য। বিষয়টি অত্যন্ত মর্মান্তিক আমি চেষ্টা করছি সরকারি সহযোগিতা করার। খবর পেয়ে সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ঘটনাস্থল পরিদর্শ করেছি। তাৎক্ষনিকভাবে ক্ষতিগ্রস্থদের সহযোগিতা দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম