1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় পুলিশ কর্মকর্তা নিহত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

আশুলিয়ায় পুলিশ কর্মকর্তা নিহত

বিশেষ প্রতিনিধি ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৮৯ বার

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় মোনায়েম (৬০) নামের এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। নিহত পুলিশ কর্মকর্তা শিল্পাঞ্চল পুলিশ -১ এর উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার (৭ই মার্চ) ভোর সাড়ে ৬টার দিকে আশুলিয়া নরসিংহপুর এলাকার বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ কর্মকর্তা মোনায়েম হোসেন (৬০) সিরাজগঞ্জ জেলা কাজিপুর থানা চকপাড়া গ্রামের মৃত শমসের আলীর ছেলে বলে জানাগেছে।

পুলিশ জানায় ,নরসিংহপুর এলাকায় রাতে ডিউটি ছিল তার ,ফজরের নামাজ আদায় শেষে রাস্তা পার হতে গিয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় রাস্তায় পড়ে গেলে দ্রুত গতির একটি বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

আশুলিয়া থানা পুলিশ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । সেই সঙ্গে ঘাতক পরিবহন চিহ্নিত করার চেষ্টা অব্যাহত রয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম