1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ২০২ বার

কোস্টগার্ড অভিযান চালিয়ে এক ইয়াবা ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার গভীর রাতে খানজাহান আলী সেতু সংলগ্ন এলাকা থেকে হাতেনাতে তাকে আটক করা হয় তাকে। এসময় তার কাছ থেকে ৩৮৮ পিচ ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড সদস্যরা। আটক রিয়াজুল ইসলাম (৩০) মোড়েলগঞ্জ উপজেলার সোনাখালী এলাকার মৃত রফিজ উদ্দিন শেখ’র ছেলে।

বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন (মোংলা) একটি টহল দল সেতু এলাকায় মাদক বেচা-কেনা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে খান জাহান আলী সেতু সংলগ্ন এলাকায় অভিযান চালায়। ওই এলাকায় কোস্টগার্ড অভিযানে গেলে তাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যাবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় অন্যান্য মাদক ব্যাবসায়ীরা পালিয়ে গেলেও ধাওয়া করে রিয়াজুল ইসলাম (৩০) নামের চিহ্নিত মাদক ব্যাবসায়ীকে আটক করতে সক্ষম হয় কোস্টগার্ড সদস্যরা। তার শরীর তল্লাশী করে ৩৮৮ পিচ ইয়ারা উদ্ধার করা হয়েছে।

আটক রিয়াজুলকে জব্দকৃত ইয়াবা সহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য লবণচরা থানায় হস্তান্তর করা হয়।

কোস্ট গার্ড পশ্চিম জোন’র অপারেশন কর্মকর্তা এম মাজহারুল হক জানায়, কোস্টগার্ড’র আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ড জিরো টলারে›স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানায় কোস্টগার্ডের এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম