1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারায় ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

গুইমারায় ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১০১ বার

খাগড়াছড়ির গুইমারা উপজেলার বুদংপাড়ায় মালবাহী ট্রাক্ট্রর উলটে গিয়ে গুইমারার আমতলী পাড়া গ্রামের ম্রাসাজাই মারমার ছেলে চালক অংপ্রু মারমা (আনুশে) (২৫) নামে এক জনের মৃত্যু হয়েছে।
শনিবার বিকাল ৫. ৪০ মিনিটের দিকে মালামাল নিয়ে তারাচান পাড়া যাওয়ার পথে উচুপাহাড়ে উঠার সময় এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, মালামাল নিয়ে যাওয়ার সময় গাড়ির নিয়ন্ত্রন হারিয়ে পাহাড়ের মাঝ পথে উলটে গেলে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার (ওসি তদন্ত) শফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে তাৎক্ষনিক পুলিশ গিয়ে দূর্ঘটনায় পতিত ট্রাক্টর এবং লাশ পায়নি। পুলিশ ঘটনাস্থলে পৌছার আগেই স্হানীয়রা সব সবিয়ে ফেলেছে। কোন অভিযোগ না থাকায় ব্যাবস্হা গ্রহন করা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম