1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারায় ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

গুইমারায় ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৯৮ বার

খাগড়াছড়ির গুইমারা উপজেলার বুদংপাড়ায় মালবাহী ট্রাক্ট্রর উলটে গিয়ে গুইমারার আমতলী পাড়া গ্রামের ম্রাসাজাই মারমার ছেলে চালক অংপ্রু মারমা (আনুশে) (২৫) নামে এক জনের মৃত্যু হয়েছে।
শনিবার বিকাল ৫. ৪০ মিনিটের দিকে মালামাল নিয়ে তারাচান পাড়া যাওয়ার পথে উচুপাহাড়ে উঠার সময় এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, মালামাল নিয়ে যাওয়ার সময় গাড়ির নিয়ন্ত্রন হারিয়ে পাহাড়ের মাঝ পথে উলটে গেলে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার (ওসি তদন্ত) শফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে তাৎক্ষনিক পুলিশ গিয়ে দূর্ঘটনায় পতিত ট্রাক্টর এবং লাশ পায়নি। পুলিশ ঘটনাস্থলে পৌছার আগেই স্হানীয়রা সব সবিয়ে ফেলেছে। কোন অভিযোগ না থাকায় ব্যাবস্হা গ্রহন করা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম