1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চাঞ্চল্যকর দুই হত্যাকান্ডে মুক্তিযোদ্ধাসহ গ্রেফতার ৫ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির

চাঞ্চল্যকর দুই হত্যাকান্ডে মুক্তিযোদ্ধাসহ গ্রেফতার ৫

জেলা বার্তা পরিবেশক,নওগাঁ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ১১৫ বার

নওগাঁয় সম্প্রতি ঘটে যাওয়া চাঞ্চল্যকর দুই হত্যাকান্ডের ঘটনায় মুক্তিযোদ্ধাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার(১০ মার্চ) বিকেলে নওগাঁয় পুলিশ সুপারের মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে গ্রেফতারের বিষয়টি জানানো হয়।

পুলিশ জানায়, গত ৮ মার্চ খাইরুল ইসলাম নামে এক যুবক তার বাবা নিখোঁজ বলে জিডি করতে পোরশা থানায় আসে। এ সময় কথাবার্তায় অসঙ্গতি দেখে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে খায়রুল জানায় সে, তার মা, বোন ও বোন জামাই মিলে খুন করেছে তাদের বাবাকে। খাইরুল রাতের অন্ধকারে লাশ বস্তাবন্দী করে মটর সাইকেলের পিছনে বেঁধে প্রায় ২০কিঃমিঃ দুরে পাশ^বর্তী চাঁপাইনবাবগঞ্জ জেলার একটি ড্রেনে ফেলে আসে । পরে পানির তোড়ে ভেসে যাওয়া লাশটি কয়েকদিন পর চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশ উদ্ধার করে বেওয়ারিশ হিসেবে চিহ্নিত করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী বাবা আব্দুল খালেকের মৃতদেহ উদ্ধার করা হয়। মা-বাবার বিবাদ মিটাতে না পেরেই তাকে খুন করা হয় বলে জানায় পুলিশ। পুলিশ আটককৃতদের নওগাঁ কোর্টে প্রেরন করেছে।

অন্যদিকে জেলার মান্দা উপজেলায় রামপুর গ্রামে মুক্তিযোদ্ধা স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু হয়েছে। পুলিশ জানায়, পারিবারিক বিবাদের জেরে গত ২৮ ফেব্রুয়ারী স্ত্রীকে মারপিট করেন মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান। গুরুত্বর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যালে নিলে চিকিৎসক মৃত ঘোষনা করে। পরে ছেলের করা মামলার সূত্র ধরে মুক্তিযোদ্ধা জিল্লুর কে গ্রেফতার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম