1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লার নগরীর কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অস্ত্রবাজের হামলায় গুরুত্বর আহত ৩, নগরীর জনজীবন অতিষ্ঠ! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

কুমিল্লার নগরীর কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অস্ত্রবাজের হামলায় গুরুত্বর আহত ৩, নগরীর জনজীবন অতিষ্ঠ!

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৮৮ বার

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুমিল্লা সিটির ১৬ নং ওয়ার্ডের নবগ্রামে গত ১০/০৪/২০২১ ইং সন্ধ্যা সাড়ে ৬ টায় কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অস্ত্রবাজ দুই ভাই ইমরান ও সাব্বিরের সন্ত্রাসী বাহিনীর হামলায় নারী সহ ৩ জন আহত হয়েছে।
গুরুতর আহত রৌশন আরা বেগম (৫৫), সুমি (৩০) ও তার স্বামী সোহাগ মিয়া কে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা নং- ৫১/৩১৪, তাং ১২/০৪/২০২১ ইং, ধারা- ১৪০/৪৪৭/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৩৫৪/৪২৭/৫০৬ পেনাল কোড ১৮৬০; রুজু করা হয়েছে। মামলায় আসামীরা হলেনঃ শীর্ষ মাদক কারবারি বহু মামলার আসামী সাব্বির (২৫), ইমরান (৩০); উভয় পিতাঃ মৃত জামাল মিয়া ওরফে মলু (৫০), ফেরদৌস উমর (২১); পিতাঃ হাবীব মিয়া, ফেরদৌস মিয়া (৫৫); পিতাঃ মৃত সিরাজ, রাকিব (২২); পিতাঃ দুলাল মিয়া, সালাউদ্দিন (২৬); পিতাঃ নেজাম মিয়া, সকলেই নবগ্রাম (বগামিয়ার বাড়ি)’র বাসিন্দা, থানাঃ কোতয়ালী মডেল, জেলাঃ কুমিল্লা সহ আরো অজ্ঞাতনামা ২/৩ জন।

স্থানীয়রা জানায়, সাব্বির বাহিনীর অত্যাচারে প্রতিনিয়ত ভয়ংকর আতঙ্কে থাকেন এলাকাবাসী, কুমিল্লা নগরীর ১৬ নং ওয়ার্ডের নবগ্রাম; ভারতীয় সীমান্তবর্তী এলাকা হওয়ায় নিয়মিত মাদকের স্বর্গরাজ্য গড়ে তুলেছে ইমরান ও সাব্বির এবং তাদের দোসর। শুধু তাই নয় এলাকায় প্রতিনিয়ত ঠেকবাজী, চুরি ও ছিনতাইয়ের একটি কিশোড় গ্যাং-ও রয়েছে তাদের।

নিরীহ ও অসহায় শিশুসহ স্কুল কলেজের ছাত্রদেরকে ক্রিকেটের জুয়া খেলতে বাধ্য করেন, কিশোর গ্যাং দিয়ে ইমরান ও সাব্বির দুই ভাই। সেই সব জুয়া খেলায় ৩০০ শত টাকার স্ট্যাম্প ও পরিবারের যে কারো ব্যাংক চেক নতুবা টাকা দিয়ে পরে প্রতি সপ্তাহে ৫ হাজারে ১ হাজার করে সুদের টাকা আদায় করেন। সুদের টাকা দিতে একটু দেরী করলেই হাত-পা বেঁধে মারধরও করেন। শুধু তাই নয় বাড়ি গিয়েও অভিভাবকদেরকে হুমকি ও মারধর করেন ইমরান ও সাব্বিরসহ তাদের নিয়ন্ত্রিত কিশোর গ্যাং। এমন ঘটনার গোপন ভিডিও ফুটেজ রয়েছে সাংবাদিকদের হাতে। শুধু তাই নয় এমন ঘটনা সমাধান দিতে গিয়ে বর্তমানে ইমরানের তোপের মুখে রয়েছেন কয়েকটি সাংবাদিক পরিবার। দুই ভাই ও তাদের দোসরদের বিরুদ্ধে কুমিল্লা আদালতে ২০ টিরও বেশি মামলা চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম