1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধামরাইয়ে বাস মাইক্রো সংঘর্ষ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

ধামরাইয়ে বাস মাইক্রো সংঘর্ষ

বিশেষ প্রতিবেদকঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৮২ বার

ঢাকা জেলার ধামরাইয়ে যাত্রীবাহি বাসের সংগে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। দূর্ঘটনায় আহত হয়েছে অন্তত ৭ জন। আহতরে মধ্যে দুই জনের অবস্থা গুরুত্বর বলে জানা গেছে।

পহেলা এপ্রিল বৃহষ্পতিবার দুপুর ২টার সময় ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কেলিয়া এলাকায় এ সড়ক দূর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হুমায়ন কবির বলেন,ঢাকাগামী এসবি লিংক নামের একটি যাত্রীবাহি বাসের সাথে আরিচাগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুরুত্বর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজন মাইক্রোবাস চালক। বাকি ৫ জন মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

তিনি আরোও জানান, বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছে। এদের মধ্যে মাইক্রোবাস চালক, পাশেই মাটিতে পরে থাকা অজ্ঞত একজনের অবস্থা খুবই গুরুত্বর। পরে আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম