1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পৃথক অভিযানে দুই কারবারী ইয়াবাসহ আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

পৃথক অভিযানে দুই কারবারী ইয়াবাসহ আটক

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ১২৪ বার

বাগেরহাট জেলার, ফকিরহাট মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে কাটাখালী এলাকা থেকে ৮পিচ ইয়াবা ট্যাবলেট সহ মাদককারবারি নজরুল ইসলাম ফকির (১৮) নামের একজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাত ১১টার দিকে কাটাখালী বাসস্ট্যান্ড থেকে ইয়াবা সহ তাকে আটক করা হয়েছে।

অপরদিকে এদিন দুপুর ১২টায় উপজেলার শ্যামবাগাত এলাকা থেকে ১০১পিচ ইয়াবা ট্যাবলেট সহ মুন্সি সাথাওয়াত হোসেন (৩২) নামের এক মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় গোয়েন্দা শাখার একটি দল।

এ আটকের ঘটনায় ফকিরহাট মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা হয়েছে।

এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মো. খায়রুল আনাম ইয়াবা সহ দুইজন আটকের সত্যতা স্বীকার করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম