1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে আট পা ওয়ালা ছাগলের বাচ্চার জন্ম, জানেনা প্রাণি সম্পদ বিভাগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

বাগেরহাটে আট পা ওয়ালা ছাগলের বাচ্চার জন্ম, জানেনা প্রাণি সম্পদ বিভাগ

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৩২ বার

বাগেরহাটের ফকিরহাটে আট পা ওয়ালা একটি ছাগলের বাচ্চার জন্ম হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) ভোরে ফকিরহাট উপজেলার পাগলা-শ্যামনগর গ্রামের মিজান শেখের একটি ছাগল বিষ্ময়কর এই বাচ্চা প্রসব করে।তবে প্রসবের পরপরই মারাযায় ছাগলের বাচ্চাটি। তবে অবককরা এই বিষয়টি এখন পর্যন্ত জানেন না বলে দাবি করেচেন ফকিরহাট উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ পুস্পেন কুমার সিকদার।

ছাগলের মালিক মিজান শেখ বলেন, ভোরে ফজরের আজানের কিছু আগে আমার একটি ছাগল দুটি বাচ্চা প্রসব করে। এর মধ্যে একটি বাচ্চা স্বাভাবিক এবং অন্য বাচ্চাটির আটটি পা ছিল।আট পা ওয়ালা ছাগলটি দেখে আমরা অবাক হয়েছি। এ ধরণের ছাগল আগে দেখিনি। কিন্তু দূর্ভাগ্যের বিষয় হচ্ছে জন্মের ঘন্টা দুয়েক পড়ে আট পা ওয়ালা ছাগলটি মারা গেছে।আট পা ওয়ালা ছাগলের জন্মের খবর পেয়ে সকালে অনেকেই ভীর জমিয়েছিল আমাদের বাড়িতে।
ফকিরহাট উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডাঃ পুস্পেন কুমার সিকদার বলেন, বিষয়টি আমার জানা নেই।আমার এখানে খোজ নেওয়ার মত কোন জনবলও নেই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম