1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

বাগেরহাটে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৩৪ বার

বাগেরহাটের মোল্লাহাটে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-০৬, খুলনা। বৃহস্পতিবার (০১ এপ্রিল) সকালে গোপন সংবাদের ভিত্তিতে মোল্লাহাট উপজেলার মাদারতলী এলাকার সপ্তপল্লী সার্বজনিন রক্ষাকালী দূর্গামন্দিরের দক্ষিন পাশে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে ২‘শ ৮০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব সদস্যরা।
বৃহস্পতিবার (০১ এপ্রিল) দুপুরে র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল রওশোনুল ফিরোজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলেন, মোল্লাহাট উপজেলার বড়গাওলা গ্রামের মোঃ ইসাহাক ফকিরের ছেলে আঃ রহিম ফকির(৩১) এবং মাদারতলী গ্রামের মোঃ জাবেদ ফকিরের ছেলে আঃ আলীম(৩৫)। আটেককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক মোল্লাহাট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম