1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিদ্যুৎ বিল নিয়ে ঝগড়ায় ভাইয়ের হাতে ভাই নিহত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

বিদ্যুৎ বিল নিয়ে ঝগড়ায় ভাইয়ের হাতে ভাই নিহত

মনিরুজ্জামান ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৯১ বার

ভোলার,বোরহানউদ্দিনে বিদ্যুৎ বিল নিয়ে ঝগড়ার ঘটনায় ভাইয়ের হাতে ভাই নিহত হয়েছে। উপজেলার টবগী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার আহত মো. আইয়ূব আলী মারা যান।নিহত আইয়ূব আলী মনিরের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও প্রতিবেশীরা জানায়, আব্দুল মান্নান টবগী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা। মঙ্গলবার সকালে ছেলে মোঃ আইয়ূব আলীর সঙ্গে বিদ্যুৎ বিল পরিশোধকে কেন্দ্র করে মেজো ভাই মো. বাবলুর ঝগড়া বাধে। এ ঘটনায় পরিস্থিতি উপ্তত্ত হয়ে যায়।এক পর্যায়ে বাবলু লাঠি দিয়ে আইয়ূব আলীর মাথায় আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় স্বজনরা তাকে প্রথমে বোরহানউদ্দিন হাসপাতালে আনেন। অবস্থা অবনতি হলে তাকে বরিশাল শের-ই- বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হলে শুক্রবার সকালে আইয়ূব আলী মারা যান।

বোরহানউ‌দ্দিন থানার অফিসার ইনচার্জ (ও‌সি ) মাজহারুল আ‌মিন জানান, পরিবার থেকে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম