1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লকডাউনে লাকসামে স্বামী- স্ত্রী পরিচয় দিয়ে ভাড়া বাসা নিয়ে চলছে দেহব্যবসা আটক ৪ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

লকডাউনে লাকসামে স্বামী- স্ত্রী পরিচয় দিয়ে ভাড়া বাসা নিয়ে চলছে দেহব্যবসা আটক ৪

এম,এ মান্নান, কুমিল্লা বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৪৪২ বার

লাকসাম পৌরশহরে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ভাড়া বাসা নিয়ে চলছে দেহব্যবসা খদ্দেরসহ ৪ জনকে আটক করেছে লাকসাম থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে গত(১৯ এপ্রিল) সোমবার বিকালে পৌরসভার দরগাহ রোড পশ্চিমগাও এলাকায়। এ ঘটনায় নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।পরে স্থানীয় জনপ্রতিনিধি আবু সায়েদ বাচ্চু থানায় ফোন করলে পুলিশ ঘটনার স্হলে এসে “মজুমদার ভিলা” নিচতলায় তল্লাশি করে। এসময় ভাড়াটিয়া স্বামী-স্ত্রী , দেহব্যবসায়ী তরুণী ও একজন খদ্দেরসহ ৪ আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্থানীয়রা জানান, পৌরশহরে পশ্চিমগাও দরগাহ রোড হোল্ডিং নং ১৫৮ বাসা নং ৩ সি,আলহাজ্ব হাবিবুল হক “মজুমদার ভিলা” গত কয়েক মাস ধরে নিচতলায় বাসাভাড়া নিয়ে থাকেন মহিন উদ্দিন নামে এক ব্যক্তি ও তার স্ত্রী। ভাড়াটিয়া মহিন উদ্দিন তার বাসায় অনেকদিন হতে পরিচিত ও অপরিচিত অনেক লোক ও পুরুষ-মহিলারা যাতায়াত করতো। এলাকাবাসী প্রথমে সে রকম কিছু মনে করিনি, ধীরে ধীরে তাদের ওই বাসায় সন্দেহ হয়। সোমবার বিকালে তাদের বাসায় অপরিচিত দুইজন পরুষ প্রবেশ করে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়। তাদের বাসায় দেহব্যবসা চলতে দেখে স্থানীয় এলাকাবাসী তাদের কে হাতে নাতে ধরে ফেলে পুলিশ খবর দেয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা বলেন, একশ্রেণির দালাল পতিতাদের চুক্তি করে ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদী, বরিশাল, সিলেটসহ দেশের বড় বড় শহর থেকে বাসা বাড়িতে নিয়ে আসে। আবার ভাড়াটিয়া দালালদের সঙ্গে চুক্তি করে কতজন নারী পতিতার চাহিদা রয়েছে। অনেক দালাল নিজেরাই লাকসাম শহরে অনেক বাসা ভাড়া করে দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে। রাখছেন অনেক সুন্দরী তরুণী।

স্থানীয় কাউন্সিল আবু সায়েদ বাচ্চু বলেন,ভাইরাসের কারণে সারাদেশে বর্তমানে লকডাউন চলছে।দেশর মানুষ আতঙ্কে বসবাস করছে আর কিছু মানুষ পাপ কাজ করে আমাদের সমাজটাকে পাপি বানাইছে। সমাজের ছেলে মেয়েদের নষ্ট করছে তারা, আমরা এর কঠিন থেকে কঠিন বিচারের দাবি জানাচ্ছি।

এ ঘটনায় সোমবার রাতে লাকসাম থানার উপপরিদর্শক মনোজ কান্তি কুরি বলেন,এলাকাবাসীর সহোযোগিতায় ওই বাসায় থেকে একজন দেহব্যবসায়ি তরুণী, ভাড়াটিয়া মহিন উদ্দিন ও তার স্ত্রী এবং একজন
পুরুষকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম