1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন, ৬৮ মামলায় ১৫৯০০ টাকা জরিমানা মানিকছড়িতে - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন, ৬৮ মামলায় ১৫৯০০ টাকা জরিমানা মানিকছড়িতে

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৩৬১ বার

মানিকছড়িতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন। সরকারি নির্দেশনা বাস্তবায়নে মাঠ পর্যায়ে পুলিশ, সেনাবাহিনী সদস্যরা নিড়লসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান পরিচালনাও অব্যহত রয়েছে। ইতোমধ্যে গত ৬ দিনে অভিযান চালিয়ে ৬৮ মামলায় ১৫ হাজার ৯শ টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা জুড়ে অভিযান চালিয়ে মাস্ক না পরা, দোকান খোলা রাখা, স্বাস্থ্যবিধি না মানাসহ বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উক্ত জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ।
এ সময় স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ বলেন, খুব জরুরী প্রয়োজন ছাড়া কেউ যাতে ঘর থেকে বের না হন। এছাড়াও সরকারি নির্দশনা অমান্য করলে কাউকে ছাড় দেয়া হবে না বলেও হুশিয়ারি দেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম