1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সুস্থতার দিকে চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

সুস্থতার দিকে চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম

কে এম ইউছুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৯২ বার

চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা এম এ সালাম পূর্বের চেয়ে সুস্থতার দিকে। ম্যাক্স হাসপাতাল সূত্রে জানা গেছে- তিনি এখন পূর্ণ রেস্টে রয়েছেন।

উল্লেখ্য, গত পড়শু জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম হঠাৎ অসুস্থতা অনুভব করলে চিকিৎসকের সরণাপন্ন হন। পরিক্ষা-নীরিক্ষার পর তাঁর হার্টে একটি রিং পরানো হয়। এজন্য তিনি ম্যাক্স হাসপাতালে ভর্তি হন।

তিনি সুস্থতার দিকে বলে জানিয়ে হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম বলেন-
সকলে প্রিয় নেতার জন্য দোয়া করবেন।”

এদিকে জেলার বিভিন্ন উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে জেলা সভাপতির সুস্থতার জন্য দোয়া মাহফিল আয়োজন করছে কর্মীরা। কাল বুধবার আমানবাজার কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল আয়োজন করেছে হাটহাজারী উপজেলা যুবলীগ। এতথ্য নিশ্চিত করেছেন- সাধারণ সম্পাদক অধ্যাপক নাজমুল হুদা মনি।

ছবি : হাসপাতালে অবস্থানরত তাঁর ছবিটি সংগৃহিত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম