1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁ থেকে ৬ পুলিশ সদস্যের বদলি চাঁদাবাজির অভিযােগও রয়েছে - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

সোনারগাঁ থেকে ৬ পুলিশ সদস্যের বদলি চাঁদাবাজির অভিযােগও রয়েছে

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ):

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১১৬ বার

রাস্তায় পুলিশের চাঁদাবাজীর বাস্তব চিত্র মিডিয়াতে ফুটে উঠলে, হাইওয়ে পুলিশের গাজীপুর রিজিয়নের পুলিশ সুপারের দৃষ্টি গােচর হলে মহাসড়কে চাঁদাবাজির অভিযােগের দায়ে বুধবার ( ২৮ এপ্রিল ) দুপুরে কাঁচপুর হাইওয়ে থানার সার্জেন্ট নাজমুল হুদা সহ ৪ জন পুলিশ সদস্যকে গাজীপুর রিজিয়নের বদলি করা হয়।এছাড়াও সোনারগাঁ থানার দুই পুলিশ পরিদর্শককে বদলি করা হয়েছে। মঙ্গলবার রাতে তাদের বদলি করা হয়।সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মো. তবিদুর রহমানকে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ফাঁড়িতে বদলি করা হয়। তবিদুর রহমানে স্থলে যোগদান করেছেন ফতুল্লা থানার পরিদর্শক তদন্ত মো. শফিকুল ইসলাম।

তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসানউল্লাহকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার ডিএসবি (ডিআই-২) তে বদলি করা হয়। তার স্থলে আসছেন মো. ইকবাল হোসেন।

তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করবে বলে জানান। কাঁচপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মনিরুজ্জামান।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম