1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডেমরায় ট্রাক চালক ইউনিয়ন সভাপতির মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

ডেমরায় ট্রাক চালক ইউনিয়ন সভাপতির মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মো. বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৮০ বার

বাংলাদেশ আন্ত:জিলা ট্রাক চালক ইউনিয়ন সারুলিয়া (সান্দিরা) শাখার সফল সভাপতি নূর ইসলামের অকাল মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সারুলিয়া বালুর ঘাট কো-অপারেটিভ জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় ওই ট্রাক চালক ইউনিয়নের সকল শ্রমিকদের সঙ্গে উপস্থিত ছিলেন মাটি ও মানুষের নেতা ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৮নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান পলিন। এ সময় আরও উপস্থিত ছিলেন ওই সংগঠনের সাধারণ সম্পাদক মো. শামীম আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মীর দেলোয়ার হোসেন, আকাশ, খলিল, ফারুক, জামাল, হাবিব, কালাম, জুলহাস, সোহেল, আনুসহ সারুলিয়া বালুর ঘাটের সকল ব্যবসায়ী ও এলাকার বরেণ্য ব্যাক্তিবর্গ। এদিকে এলাকায় সভাপতি নূর ইসলামের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। কারণ মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি ২ ছেলে ১ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ওই সংগঠনের নেতাকর্মীরা বলেন, সভাপতি নূর ইসলাম একজন উদারমনা শ্রমিকবান্ধব মানুষ ছিলেন। সংগঠনে তার শূন্যতা কখনোই পূরণ হবার নয়। তিনি শুধু অসহায় বিপদগ্রস্থ ট্রাকচালকই নয়, এলাকার সকল অসহায় মানুষের বিপদে নিরবে পাশে থাকতেন। হাস্যেজ্জল এ নেতা সর্বদা সামাজিক উন্নয়নসহ সমাজে শান্তি প্রতিষ্ঠায় অন্যন্য ভূমিকা রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম