1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দায়িত্বে অবহেলায় মারুফ কামালকে অব্যাহতি - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

দায়িত্বে অবহেলায় মারুফ কামালকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক: মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ১৬৭ বার

দায়িত্বে অবহেলার অভিযোগে বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিবের পদ থেকে মারুফ কামাল খান সোহেলকে অব্যাহতি দিয়েছে বিএনপি।

মারুফ কামালকে দায়িত্ব থেকে সরিয়ে দেয়া সংক্রান্ত লিখিত চিঠি নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয় থেকে সোমবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কেন্দ্রীয় দফতরের চলতি দায়িত্বে নিয়োজিত সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি জানান, আদিষ্ট হয়ে এ সংক্রান্ত চিঠি গুলশান কার্যালয়ে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, এক সময়ের বাম রাজনীতির সংগে জড়িত মারুফ কামাল ২০০৯ সাল থেকে বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তার বিরুদ্ধে গণমাধ্যম কর্মীদের সংগে অসহযোগিতার অভিযোগ অনেক পুরনো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম