রবিবার, ১৩ Jun ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
সড়ক ও বিদ্যুৎ এর দায় কে নেবে? সড়কের মাঝখানে খুঁটি রেখেই চলছে সংস্কার শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে চবি প্রাক্তন ছাত্রলীগ ঐক্যের দোয়া মাহফিল অনুষ্ঠিত মুক্তিযুদ্ধের ইতিহাস প্রজন্মের কাছে তুলে ধরতে আমৃত্যু সংগ্রাম করেছেন বীর চট্টলার সাহসী কন্যা কবরী -শোক সভায় এম এ সালাম কল্পনা চাকমার অপহরণ বাংলাদেশ রাষ্ট্রের চরম লজ্জ্বার’ কোম্পানীগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান বাদলের উপর হালার প্রতিবাদে ৪৮ ঘন্টার অবরোধ অবশেষে গাইবান্ধা সদর থানার ওসির বদলি শরণখোলায় সাউথখালী ইউনিয়নের মানুষের চরম দুর্ভোগে কাটে বছরের অর্ধেক সময় কোভিড পরবর্তী সস্তা শ্রমের কারণে শিশুশ্রম বাড়তে পারে মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩ আনোয়ারায় পুকুরে ডুবে দুই দিনে দুই শিশুর মৃত্যু

কাতারে হোম কোয়ারেইন্টেন বিধি ভঙ্গ করায় ছয়জন গ্রেপ্তার

কাতারে হোম কোয়ারেইন্টেন বিধি ভঙ্গ করায় ছয়জন গ্রেপ্তার।
তারা দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃপক্ষের পদ্ধতি অনুসারে আইনীভাবে দায়বদ্ধ বলে অনুসরণ করার প্রতিশ্রুতিবদ্ধ হয়েছিল।

জননিরাপত্তা অর্জনের বিষয়টি নিশ্চিত করার জন্য এবং করোনা ভাইরাস নিয়ন্ত্রণের লক্ষ্যে জনস্বাস্থ্য মন্ত্রনালয়ের (এমওপিএইচ) প্রতিনিধিত্ব করা স্বাস্থ্য কর্তৃপক্ষের দ্বারা অনুমোদিত, দেশে কার্যকর হওয়া সতর্কতামূলক পদক্ষেপের বাস্তবায়ন হচ্ছে।

ছয়জন ব্যাক্তি হলেন।

১/মোহাম্মদ আল মান্নাই।
২/রামশেদ মোহাম্মদ জিতরাইল।
৩/জিতেন্দ্র শাহ।
৪/উজ্জির মাজের।
৫/শ্যাম সুন্দর মুখিয়া।
৬/কুনিশান কানাপাঠিপাল।

লঙ্ঘনকারীদের বর্তমানে মামলাতে প্রেরণ করা হচ্ছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নাগরিকদের এবং হোম কোয়ারানটিনের আওতাভুক্ত বাসিন্দাদের জনগণের সুরক্ষা এবং অন্যের সুরক্ষা নিশ্চিত করার জন্য জনস্বাস্থ্য মন্ত্রণালয়ের শর্তাদি সম্পর্কে সম্পূর্ণ প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছিল।
যে কেউ এই শর্তগুলি লঙ্ঘন করে তাকে ২০১৪ এর দণ্ডবিধি নং (১১) এর অনুচ্ছেদ (২৫৩), এবং সংক্রামক রোগ প্রতিরোধ সম্পর্কিত ১৯৯০ সালের আইন নং (১৭) এর বিধান অনুসারে নির্ধারিত জরিমানার সাপেক্ষে , এবং আইন সুরক্ষা সম্পর্কিত ২০০২ সালের আইন (১৭)।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com